চট্টগ্রাম নগরীর রিগ্যাল প্যালেস ও নিউ চাঁদগাও রেস্ট হাউসের যত অপকর্ম


নগর প্রতিনিধি (চট্টগ্রাম): মাদক সেবিদের জন্য রয়েছে নিরাপদ আস্তানা আর স্কুল কলেজ পড়ুয়া ছাত্রছাত্রী সহ পরকিয়া প্রেমবাজদের জন্য রয়েছে নিরাপদ বিশ্রামাগার। সেই সাথে বাদ যায়নি পতিতার খদ্দেরদের চাহিদাও। এমনই অভিযোগ রয়েছে চট্টগ্রাম নগরীর বাস টার্মিনাল এলাকার স্বাধীনতা কমপ্লেক্স এর বিপরীতে অবস্থিত রিগ্যাল প্যালেস ও চাঁদগাও থানার, কানেক্টিং রোডের মাথায় শাহ আমানত শপিং সেন্টারে অবস্থিত নিউ চাঁদগাও রেস্ট হাউসের বিরুদ্ধে। এই ২ অপরাধ স্বর্গঘরের মালিক এক সময়ের পতিতার দালাল হিরু।

অনুসন্ধ্যানে জানা যায়, মাদক সেবিদেরকে চাহিদামত মাদক সরবার করে সেবনের জন্য রুম দিয়ে নিরাপত্তা দেন। স্কুল-কলেজ পড়ুয়া যুগল প্রেমবাজ ও পরকিয়া বাজদেরকে কয়েক ঘন্টার জন্য দেন রুম ভাড়া। একই রুম দিনে ঘন্টাব্যাপী কয়েকবারের জন্য ভাড়া দিলেও অতিথিদের প্রয়োজন পড়ে না কোন জাতীয় পরিচয় পত্র কিংবা জন্ম সনদপত্রের।

এছাড়াও খদ্দেরদের চাহিদা মেটাতে রুমে কিংবা আশপাশের অন্যান্য ফ্ল্যাটে রাখেন বিভিন্ন ধরণের সুন্দরী রমণী পতিতা, এসবের দাম খদ্দের ও পতিতা বেদে ৩ থেকে ৬ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে। এসব খদ্দের সংগ্রহেও রয়েছে নিজস্ব দালাল।

আরো জানা যায়, এই হিরু প্রথমে নিউ চাঁন্দগাও রেস্ট হাউস চালু করে। পরে স্থানীয় কিছু প্রশাসনের কর্মকর্তাদের সাথে সখ্যতা গড়ে তুলে অবৈধ ব্যবসা বাড়িয়ে চালু করে হোটেল রিগ্যাল প্যালেস। তার এসব ব্যবসায় অর্থ যোগানদাতা জনৈক প্রবাসী মামুন। সেই মামুনের কোটি টাকার বিনিয়োগ হিরুর দুই হোটেলে চলে আসতেছে রমরমা অবৈধ ব্যবসা। বর্তমানে বিলাসবহুল বাড়ি এবং নামি-দামি গাড়ির মালিক বনে গেছেন এই হিরু।

জিরো থেকে হিরু! আসিতেছে পর্ব-২

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ