নীলফামারীতে মিথ্যা সংবাদ প্রকাশে সংবাদ সম্মেলন


এন.এম হামিদী বিশেষ প্রতিনিধিঃ

নীলফামারীতে আনন্দ টিভিতে মিথ্যা সংবাদ প্রকাশে সংবাদ সম্মেলন করেছে আনন্দ টিভিতে সংবাদকর্মী হতে উচ্ছুক সংবাদকর্মী মাহবুবুর রহমান পলাশ ও কাজী মাহবুবুর রহমান। গতকাল শনিবার দুপুরে নীলফামারীর জলঢাকা উপজেলার মীরগঞ্জে কাজী মাহবুবুর রহমানের নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করেন মাহবুবুর রহমান পলাশ পিতা মৃত্যু আব্দুল কাদের ও কাজী মাহবুবুর রহমান পিতা মৃত্যু কাজী নুরুল ইসলাম।

তারা সংবাদ সম্মেলনে বলেন, আনন্দ টিভির জেলা প্রতিনিধি ফরমান বাবু আমাদেরকে প্রতিনিধি দেওয়ার নামে দুবার ৪০ হাজার করে ৮০ হাজার টাকা নেয় ও আমরা আনন্দ টিভির আইডি কার্ড চাইলে সে আরও টাকা চাইলে আমরা আবারও ২০ হাজার টাকা দেই। ফরমান বাবু তখন আমাদেরকে আনন্দ টিভির আইডি কার্ড দেয়। সে আমাদের কাছ থেকে অফিসের এডিটরকে মাসিক সম্মানি দেওয়ার কথা বলে প্রতিমাসে ৪ হাজার টাকা নিত। কিন্তু আমরা তিন মাস থেকে টাকা না দিলে সে আমাদেরকে আইডি ফেরত দেওয়ার কথা বলে। 

আমরা তার কাছে জামানতের টাকা ফেরত চাইলে সে রাগান্বিত হয়ে বিভিন্ন ভাষায় গালিগালাজ করে ও দেখে নেওয়ার হুমকি দেয়। আমরা একটি জরুরি কাজে লালমনিরহাট থেকে ফেরার পথে হাতিবান্ধায় পূর্ব শত্রুতার জের ধরে ফরমান বাবু তাদের  লালমনিরহাট জেলা প্রতিনিধির মাধ্যমে আমাদের সম্মান হানি ও আনন্দ টিভিতে মিথ্যা সংবাদ সাজিয়ে প্রকাশ করে। 

এ সময় মীরগঞ্জ ইউনিয়নের জাতীয় পার্টির সভাপতি রবিউল ইসলাম বলেন, আনন্দ টিভি প্রতিনিধি দেওয়ার নামে এদের কাছে টাকা হাতিয়ে নেয় এবং সে সময় মাহবুবুর রহমান পলাশ আমার কাছে টাকা চাইলে আমি ১০ হাজার টাকা ধার দেই।  ভুক্তভোগীদের দাবী যেন  প্রতারক ফরমান বাবুর হাত হতে আমরা রেহাই পাই সে সাথে তার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানাচ্ছি। 

এলাকাবাসী ও সচেতনমহল মনে করছেন এ রকম প্রতারনার মূখে যাতে আর কাউকে পরতে না হয় সে জন্য প্রশাসনকে কঠোর ভূমিকা পালন করতে হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ