খুনিয়া পালং এ নারী নির্যাতনকারী ও ইয়াবাসক্ত বাদলের বিরুদ্ধে মামলা


নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজার জেলার আওতাধীন রামু উপজেলা খুনিয়া পালং ধেছুয়া পালং এর বাসিন্দা আব্দুস সালাম বাদল বিরুদ্ধে কক্সবাজার সিনিয়র সহকারী জজ পারিবারিক আদালতে একটি মামলা দায়ের করেন তার সাবেক স্ত্রী( সুইটি ছন্দ নাম)। বাদীনির বাড়ি কক্সবাজার বাহারছড়া। যার মামলা নং-১১৯/২১। 

জানাগেছে, কক্সবাজার বাহারছড়া বাসিন্দা (সুইটি ছন্দ নাম) বিগত ১৯ সালের দিকে তার সাথে ইসলামি শরিয়ত মোতাবেক বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিবাহের কিছু দিন যেতে না যেতেই  ভালো মানুষের মুখোশে বেরিয়ে আসে আব্দুস সালাম বাদলের নানা কুকীর্তি। সুইটি দাবি করেন, বাদল একজন পেশাদার মাদক সেবাবি, নারী লোভী ও নানা অপর্কমের হুতা। হাতের মেহেদী রং শুকাতে না শুকাতেই মাদকাসক্ত বাদলের নির্যাতনের স্টিমরোলার চলে প্রতিদিন নববধূ সুইটির উপর। এই ফাঁকে সুকৌশলে অবুঝ সুইটিকে ফাঁকি দিয়ে তার দশ ভরি স্বর্ণ ও লুটপাট করে বাদলের পরিবার। বাদলের ভাই চেয়ারম্যান হওয়ায় সে নিজেকে সবসময় নানা অপরাধের ডন মনে করে কাউকে পাত্তা দেয় না। ঘরে নতুন বউ রেখে মেতে থাকে পরনারী ও মদের আড্ডায়, বাদল পেশায় একজন বালি ব্যবসায়ী পরিচয় দিলেও মুখোশের আড়ালে চলতো মাদকসহ নানা অপকর্ম। সুইটি সুখের আশায় বাদল ও তার পরিবারের নানা নির্যাতন সহ্য করে আপ্রাণ চেষ্টা করেও সংসার করতে হন ব্যর্থ তিনি। এই নিয়ে বিষয় টি বাদলের ভাই চেয়ারম্যান আব্দুল মাবুদসহ ও সুইটির পরিবারের লোকজন  একাধিক বৈঠক বসেও কোন সুরহা করতে পারেনি। মাদকাসক্ত বাদল সুইটির সাব জানিয়ে দেন তোমার সাথে সংসারও করবো না, তোমার মোহর না ও দেবনা, তুমি পারলে আমাকে ঠেকাও। বাদল বলেন, কক্সবাজার বাংবাজার এলাকার সুমি আক্তার নামে একজনকে বিয়ে করে ফেলছি। তবে জানাগেছে তার সাথেও বিবাহ ভেঙে গেছে। 

 নিরীহ সুইটি কোন উপায় অন্তর না দেখে অবশেষে বহু আপকর্মের হুত আব্দুস সালাম বাদলের বিরুদ্ধে মামালা দায়ের করেন বলে জানাগেছে। এদিকে একজন অবেলা নারীর এমন মানুষ রূপী বর্বর বাদলের বিচার দাবি করছেন।( সুইটি ছন্দ নাম) অনেক শারীরিক মানসিক নির্যাতনের বোঝা মাথায় নিয়ে বাবা মায়ের বাড়িতে আছেন তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ