সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সংবাদ সম্মেলনে রাজাকার পূত্র দিলনেওয়াজকে বহিস্কার


মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ

বিভিন্ন বিতর্কিত কর্মকান্ডে জড়িয়ে দলের ভাবমূর্তি ক্ষুন্ন করায় অবাঙালী রাজাকার নঈম খানের ছেলে দিলনেওয়াজ খানকে স্থানীয় আওয়ামী লীগ ও এর সব অঙ্গ ও সহযোগী সংগঠন থেকে বহিস্কার করা হয়েছে।

গতকাল (৫ আগষ্ট' ২১) রবিবার স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে এক সাংবাদ সম্মেলনে দিলনেওয়াজ খানকে সৈয়দপুর উপজেলা যুবলীগের আহবায়ক ও সৈয়দপুর  পৌর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক পদ থেকে বহিস্কারের বিষয়টি স্থানীয় সংবাদকর্মীদের কাছে নিশ্চিত করেন।

এতে লিখিত বক্তব্য পাঠ করেন সৈয়দপুর পৌর  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মোজাম্মেল হক। এছাড়াও রাজাকার পুত্র দিলনেওয়াজ খানের চাঁদাবাজি ও সংগঠন বিরোধী বিভিন্ন ফিরিস্তি তুলে ধরেণ পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোঃ রফিকুল ইসলাম বাবু বলেন, চতুর ওই রাজাকার পুত্র দীর্ঘদিন থেকে স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের পদ-পদবী বাগিয়ে চাঁদাবাজি, মাদক ব্যবসা, সন্ত্রাসী কর্মকান্ড,সংখ্যালঘুদের সম্পত্তি জবরদখল ও রেলওয়ের কোয়াটার বানিজ্যসহ নানা অপকর্মে জড়িয়ে দলের ভাবমূর্তি ক্ষুন্ন করে আসছে।

স্থানীয় ও কেন্দ্রীয় দু'একজন নেতার পদলেহন করে সৈয়দপুরে তার অপরাধমূলক কর্মকান্ডের স্বর্গরাজ্য গড়ে তুলেছে। তিনি আরও বলেন, রাজাকার পুত্র দিলনাওয়াজ খানের সংগঠন বিরোধী কার্যকলাপের বিষয়ে গত ২৬ আগষ্ট' পৌর আওয়ামী লীগের সভায় বহিস্কারের সিদ্ধান্ত নেওয়া হয় এবং এ সংক্রান্ত সভার সিদ্ধান্ত কেন্দ্রে পাঠানো হয়েছে।

পর আওয়ামী লীগ আয়োজিত সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি শাহজাহান সরকার বাবুল ও আওয়ামী লীগ নেতা সৈয়দপুর ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ সাখাওয়াত হোসেন খোকনসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ