সৈয়দপুর পৌরসভার মেয়রের বিরুদ্ধে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন


নীলফামারী ডিস্ট্রিক করেসপন্ডেন্টঃ

নীলফামারীর সৈয়দপুরে বাড়ির নকশা অনুমোদনকে কেন্দ্র করে পৌরসভা মেয়রের বিরুদ্ধে দায়েরকৃত মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে পৌর পরিষদ। সোমবার বেলা ১২ টায় পৌর কনফারেন্স রুমে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন পৌর মেয়র রাফিকা আকতার জাহান।

লিখিত বক্তব্যে তিনি বলেন, শহরের ৮নং ওয়ার্ডের বাঙ্গালীপুর নিজপাড়ার গাউসুল আজম ফারুকী নামের এক ব্যক্তি নামে বাড়ির নকশা অনুমোদনের নামে ১ লাখ টাকা দাবির অভিযোগে আদালতে একটি মামলা করেছেন। যা সম্পূর্ণ ভিত্তিহীন ও বানোয়াট। কেননা মামলার আরজিতে যে সময় উল্লেখ করা হয়েছে প্রকৃত পক্ষে ওই সময় মেয়র নির্বাচিতই হননি বলে দাবি করেন তিনি।

মেয়র রাফিকা আরও বলেন, গাউসুল আযম ফারুকীর নির্মাণাধীন ছয়তলা বাসভনের নকশা বিগত পরিষদ বাতিল করেছেন। সেইসময় তিনি আদলাতে মামলা করেন। আদালত পৌরসভার পক্ষে রায় দেন। সেই সময় মেয়রের দায়িত্বে না থাকলেও ওই ব্যক্তি হয়রানি কারার উদ্দেশ্যেই তার বিরুদ্ধে মামলাটি করেছেন। শুধু তাই নয়,মিথ্যে তথ্য ও বিভ্রান্তিমূলক তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করিয়েছেন। এ জন্য ওই ব্যক্তির বিরুদ্ধে খুব শিগগিরি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হবে। সংবাদ সম্মেলনে পৌরসভার সচিব সিদ্দিকুর রহমানসহ সকল কাউন্সিলর উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ