পঞ্চগড়ে সম্মিলিত শিক্ষানবীশ আইনজীবী পরিষদের মানববন্ধন


মো. কামরুল ইসলাম কামু পঞ্চগড়ঃ
 

লিখিত পরীক্ষা বাতিল করে অবিলম্বে মৌখিক পরীক্ষার তারিখ নির্ধারণের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পঞ্চগড়ে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ পঞ্চগড় জেলা বার অ্যাসোসিয়েশনের শিক্ষানবীশ আইনজীবীরা। 

রবিবার সকালে পঞ্চগড় প্রেসক্লাবের সামনে তারা ওই কর্মসূচি পালন করে। এসময় বক্তব্য দেন বাংলাদেশ সম্মিলিত শিক্ষানবীশ আইনজীবী পরিষদ পঞ্চগড় জেলা শাখার ভারপ্রাপ্ত আহবায়ক সোহেল রানা জীবন, সদস্য সচিব মফিদার রহমান মঞ্জু, সদস্য আনোয়ারুল ইসলাম, লুৎফর রহমান, সাজ্জাদ প্রধান, মামুন জোয়ার্দার প্রমূখ।

বক্তারা বলেন, আইনজীবী হিসেবে তালিকা ভূক্তির জন্য আমরা এমসিকিউ পরীক্ষায় প্রতিযাগিতামূলক অংশগ্রহণ করে উত্তীর্ণ হই। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দীর্ঘদিন আইন পেশার সাথে সংশ্লিষ্ট থাকা এমন ব্যক্তিদের আইনজীবী হিসেবে তালিকা ভূক্তির নির্দেশ দিয়েছিলেন। 

তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমাদের আকুল আবেদন মানবিক দৃষ্টিকোন থেকে বিশেষ বিবেচনায় অবশিষ্ট পরীক্ষা থেকে আমাদের অব্যাহতি দিয়ে বার কাউন্সিলে তালিকা ভূক্তির নির্দেশ সহ আইন মন্ত্রণালয় থেকে গেজেট প্রকাশের ব্যবস্থা গ্রহণ করবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য