প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ২ মার্চ কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকা ও টিটিএন, পরিকল্পিত বার্তাসহ বিভিন্ন অনলাইন পোর্টালে কক্সবাজার পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের উত্তর পেশকার পাড়া এলাকাস্থ ভুমি জবর দখলের অভিযোগ এনে আমাদের বিরুদ্ধে বিভিন্ন সংবাদ প্রকাশ করে। এই সংবাদগুলো আমার দৃষ্টিগোচর হয়েছে। যেটি মিথ্যা বানোয়াট ভিত্তিহীন উদ্দেশ্য প্রণোদিত। যেখানে সত্যের লেশমাত্রা নেই। এটি আসলে চিহ্নিত ভূমিদুস্য চক্রের পুরোপুরি ষড়যন্ত্র। 

আসল কথা হলো-

রেজিস্ট্রিযুক্ত  দলিল নং-৭০৩২ মূলে আমি জৈনক নিলফা আক্তারের কাছ থেকে খরিদ করে ভোগ দখলে করে আছি। যাহা কক্সবাজার মৌজাস্থ খতিয়ান নং-৪০১৯, বিএস দাগ নং-২২৬২/২২৭০/২০৫৫৬। 

যার জমির পরিমাণ-০.১১০০ একর। 

গত ১ মার্চ আমার জমিতে ঘেরাবেড়া দিতে গেলে, জৈনক ওবায়দুল হোসেন, কায়সার প্রকাশ লাদেন, রিয়াজ মোহাম্মদ মিশুক,ফয়সাল আহমেদ, মোহাম্মদ শাকিল মোহাম্মদ রফিকসহ আরো বেআইনির জনতা জড়ো হয়ে, জমিতে ঘেরাবেড়া দিতে বাঁধা প্রদান ও চাঁদা দাবিসহ মিথ্যা বানোয়াট ভিত্তিহীন সংবাদ প্রচার করে আসল সত্যকে লুকিয়ে আমাদের বিরুদ্ধে গভীর  ষড়যন্ত্র করে যেটি আইনের চোখে বড় অপরাধ। 

আমি এইসব মিথ্যা বানোয়াট ভিত্তিহীন সাংবাদের তীব্র প্রতিবাদ করছি। এতে কাউকে বি়ভ্রান্ত না হওয়া জন্য অনুরোধ করছি, এবং সংশ্লিষ্ট প্রশাসনের সহযোগিতা কামনা করছি। 


প্রতিবাদকারী
আবু তাহের ভৃট্টো
পিতা আবুল কালাম 
পেশকার পাড়া ৪ নং ওয়ার্ড কক্সবাজার পৌরসভা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ