চট্টগ্রামের বলিরহাটে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন

এম এ রাশেদ চৌধুরী: শেলটেক গ্রুপের প্রতিষ্ঠান গ্র্যান্ড টেক লিমিটেডের উদ্যোগে এবং বলিরহাট ফার্নিচার ব্যবসায়ী ও নির্মাতা সমবায় সমিতি লিমিটেডের সার্বিক সহযোগিতায় বলিরহাট এলাকার আলফা কমিউনিটি সেন্টারে চলছে দুই দিন ব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্প। শনিবার (১৭ ফেব্রুয়ারী) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ফ্রি মেডিকেল ক্যাম্পিং এর মাধ্যমে চিকিৎসা সেবা দেয়া হয়।

ফ্রি মেডিকেল ক্যাম্পে মেডিসিন ও গাইনি বিশেষজ্ঞ দ্বারা চিকিৎসা সেবা দেয়া হয়। এখানে ৪ জন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা সেবায় অংশ নিয়েছেন। রক্ত পরীক্ষা, ডায়াবেটিকস পরীক্ষা ও রক্তের গ্রুপিং নির্ণয়ও করা হয় ।

বলিরহাট ফার্নিচার ব্যবসায় ও নির্মাতা সমবায় সমিতি লিমিটেডের সভাপতি হাজী মুজিবুর রহমান বলেন, এই ক্যাম্পে সেবা নিতে এসেছেন বিভিন্ন কারখানার শ্রমিক এবং নিম্ন আয়ের মানুষ। বিনামূল্যে বিশেষজ্ঞ ডাক্তারদের চিকিৎসা নিতে পেরে সবাই অনেক খুশি। এই ধরণের আয়োজন করার জন্য শেলটেক গ্রুপের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা রইল।

শেলটেক গ্রুপের প্রতিষ্ঠান গ্র্যান্ড টেক লিমিটেডের পরিচালক ও সিইও সাইফুল হাসান রিকু, প্রধান অতিথির বক্তব্য  বলেন,  কারখানার শ্রমিক ও অসহায় সাধারণ মানুষের কথা বিবেচনা করে শেলটেক গ্রুপের উদ্যোগে প্রতি বছরই আমরা ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে শ্রমিক ও অসহায় মানুষের সেবা দিয়ে যাবো। এই  সেবামূলক কাজে সকলের সহযোগিতা কামনা করছি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ