উখিয়া মালভিটাতে পূর্ব শত্রুতার জের ধরে ছুরিকাঘাতে যুবক খুন!

তানভীর শাহরিয়ার,
করোনার লকডাউনে কক্সবাজারের উখিয়া সদর মালভিটা এলাকায় পূর্ব শুত্রুতার জের ধরে উখিয়া আদালত ভবন সড়কের খালকাচা পাড়া এলাকার ফজল করিমের পুত্র রুবেল (২০) কে ছুরিকাঘাতে পূর্ব পরিকল্পনা অনুযায়ী খুন করেছে সিকদারবিল এলাকার হাসেমের পুত্র নরুল সালাম ও তার বন্ধু আবদুল আলমের নেতৃত্বে হিমেল, লাদেন, মৃত সুরুর পুত্র মাহবু।
জানাগেছে, সম্প্রিতি ২/৩ মাস আগে ইয়াবা সেবনে বাধা দেওয়ায় লাদেন, হিমেল ও মাহবুব সহ একটি মাদক সেবক গ্রুপ নিহত রুবেলের উপর হামলা করে তার ব্যবহিত মোবাইল ও মানি ব্যাগ ছিনতাই করে। পরে রুবেল বাদী হয়ে সন্ত্রাসী ও মাদক সেবক হিমেল, লাদেন সহ ৫ জনের বিরুদ্ধে উখিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছিল।
উক্ত ঘটনাকে কেন্দ্র করে, মাদক সেবক নুরুল সালাম, হিমেল, লাদেন ও মাহবুব পূর্ব পরিকল্পনা অনুযায়ী সোমবার উখিয়া মালভিটা এলাকায় রুবেলের কর্ম স্থল দর্জির দোকানে এসে বিকাল ৪ টার সময় এলোপাতাড়ি ছুরিঘাত করে পালিয়ে যায়। ঘটনা স্থাল থেকে স্থানীয়রা রুবেলকে উদ্ধার করে প্রথমে উখিয়া হাসপাতাল পরে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কতর্বরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করে।
এদিকে খবর পেয়ে উখিয়া থানার (ইন্সপেক্টর) তদন্ত নরুল ইসলাম মজুমদারের নেতৃত্বে এক দল পুলিশ খুনি নরুল সালামের বাড়িতে অভিযান পরিচালনা করেন।
পরিবর্তীতে থানা কর্মকর্তা নরুল ইসলাম জানায়, আমরা আসামী খুনি নুরুল সালামের বাড়িতে অভিযান দিয়েছি, বাড়ির সবাই পলাতক, তাই কাউকে গ্রেপ্তার করতে পারিনি, পাশাপাশি আসামীদের ধরতে আমাদের অভিযান চলমান রয়েছে। এবং দ্রত সময়ে আসামি গ্রেপ্তারের আওতায় আসবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ