নীলফামারীতে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ও পুরস্কার বিতরণ


মো. সাদিকউর রহমান শাহ্ স্কলার, রংপুর ব‍্যুরোঃ
নীলফামারী রোটারি গ্লোবাল গ্রান্ট প্রজেক্টের আওতায় স্বেচ্ছাসেবী সংস্থা ভাব বাংলাদেশ রোটারি ক্লাব অব বনানী ঢাকা ও ই-ক্লাব অব হেরিটেজ, নিউইয়র্কের সহযোগিতায় বুধবার সকাল ১০.০০ টায় পাঁচটি স্কুলের শিক্ষার্থীদেরকে গণিত, কম্পিউটার ও ইংরেজি দক্ষতা মূল্যায়ন পরীক্ষা গ্রহণ করে। এরপর বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। চূড়ান্ত বিতর্ক প্রতিযোগিতায় কাজী আব্দুর রশীদ উচ্চ বিদ্যালয় ও দারুল হুদা মাধ্যমিক বালিকা বিদ্যালয় প্রতিদ্বন্দ্বিতা করে। 


এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভাব বাংলাদেশ এর কান্ট্রি ডিরেক্টর ড. এম. এম. জাহিদ হাসান ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা অ্যাকাডেমিক সুপারভাইজার জনাব গাজিউর রহমান। নীলফামারী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোনা পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন ভাব বাংলাদেশ এর প্রোগ্রাম ম্যানেজার আরিফুর রহমান। 


প্রতিযোগিতা শেষে ক্রস্টের পাশাপাশি ৭৫ জন শিক্ষার্থী প্রতিযোগীকে বিভিন্ন ক্ষেত্রে চমৎকার দক্ষতা দেখানোর জন্য ২০০ শত এর অধিক বই বিতরণ করা হয়।


অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ককই বড়গাছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গণপতি রায়, শিক্ষক জনাব গোলাম কিবরিয়া ও দিজেন্দ্র রায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ