পি.এম.খালিতে মাছুয়া খালী উন্মুক্ত টি ২০ ক্রিকেট টুর্নামেন্ট শুরু



নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজার সদর উপজেলার পি এম খালি ইউনিয়নে মাছুয়া খালী নুর মোহাম্মদ চৌধুরী বাজার পূর্বে খেলা সংলগ্ন মাঠে ক্রীড়া প্রেমিক মাছুয়া খালী সংগঠন এর উদ্যোগে উন্মুক্ত টি ২০ ক্রিকেট টুর্নামেন্ট ১৯,জানুয়ারী২০২৩ ইং (বৃহস্পতিবার) বিকাল ২ টা খেলা শুরু হয়েছে।

বিভিন্ন ইউনিয়ন থেকে ১২টি দলের অংশগ্রহণের মাধ্যমে এই টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে। টুর্নামেন্টের উদ্বোধন করেন ক্রীড়া প্রেমিক মাছুয়া খালী সংগঠন সদস্যবৃন্দ।উক্ত টুর্নামেন্টের আজকের ম্যাচের সার্বিক সহযোগিতায় ছিলেন আয়োজক কমিটি মোঃ সোহেল,সাদ্দাম হোসেন,মোঃ আদিল, রেজাউল করিম, শিমুল,ওমর ফারুক,আমিনুল হক,নুরুল আজিজ,ফারহান, শাহেদ সহ প্রমুখ।


উদ্বোধনী খেলায় খুরুশ্কুল ক্রিকেট একাদশ ৩৫ রানে সি.এম.সি(কলেজ গেইট) জুনিয়র ক্রিকেট একাদশকে পরাজিত করে। প্রথমে ব্যাট করতে নেমে খুরুশ্কুল ক্রিকেট একাদশ ৮  উইকেটে ১৪৯ রান করতে সক্ষম হয়। জবাবে সি এম সি জুনিয়র ক্রিকেট একাদশ ৯ উইকেট হারিয়ে ১১৫ রান।

খুরুশ্কুল ক্রিকেট একাদশ হয়ে মাহবুব ১ উইকেট এবং ৩৬ রান নিয়ে ম্যাচ সেরা নির্বাচিত।খেলা শেষে ম্যান অব ম্যাচ এর পুরস্কার তুলে দেন উদীয়মান ক্রিকেট ক্রীড়া প্রেমিক মাছুয়া খালী সংগঠনের সদস্যবৃন্দ।

উক্ত খেলায় সঞ্চলানায় ছিলেন, কক্সবাজার জেলার তরুণ ভাষ্যকার মাস্টার আবু তাহের মিছবাহ।

আয়োজক কমিটির সদস্যরা জানান, আমরা প্রতি বছর এই পি এম খালিতে উন্মুক্ত টি ২০ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করবো,১ম বারের মতো ক্রীড়া প্রেমিক মাছুয়া খালী সংগঠন এর উদ্যোগে টুর্নামেন্ট শুরু করেছি। আমরা দর্শকদের জন্য একটি উৎসবমুখর ও প্রাণবন্ত খেলার আয়োজন করতে আমরা বদ্ধপরিকর।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ