মহেশখালী কুতুবজুমে অপরাধীদের কর্মকান্ডে,অতিষ্ঠ এলাকাবাসী

নিজস্ব প্রতিবেদক

মহেশখালী উপজেলার কুতুবজুম ইউনিয়নের পূর্বপাড়া এলাকায় নানা অপরাধের মূলহুতা নবী হোসেন মেম্বার এর নেতৃত্বে হরহামেশাই মাদক, মদ, ইয়াবা, গাঁজা,ফেনসিডিলসহ নানা ধরনের অপরাধ কর্মকাণ্ডে  অতিষ্ঠ ওঠেছে অভিযোগ করেছে এলাকাবাসী। 

প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে এমন অপরাধে জড়িত বলে জানা  যাচ্ছে সংশ্লিষ্ট একটি  সূত্র। 


এদিকে খোঁজ নিয়ে জানা যায় যে,  মেম্বার নবী হোসেনের নেতৃত্বে একই এলাকার রহিম বাদশা, শহীদুল্লাহ, মোস্তফাক,  জাহাঙ্গীর বাদশা, মোকারাম, এসাদুল্লাহ,একরাম, মোস্তাক মিয়াসহ ডজনখানেক এলাকার বকাটে ছেলে দিয়ে এসব অপরাধ কর্মকাণ্ড প্রতিনিয়ত করে চলছে। 


যার মধ্যে রয়েছে, মানব পাচার, মদ, ইয়াবা, গাজা, ফেনসিডিল,মোবাইল চিন্তায়সহ নানা ধরনের অপরাধের সাথে জড়িত। তাদের অনেকের বিরুদ্ধে  মামলা রয়েছে বলে জানাগেছে।

মেম্বারেের নেতৃত্বে এসব কর্মকাণ্ড হওয়াতে এলাকাবাসী মুখ খুললেই বিপদজনক বলে জানিয়েছেন গোপন সূত্র। 

একই এলাকার একজন  মুদি দোকানদার নাম প্রকাশে অনিচ্ছুক বলেছেন, নবী হোসেন মেম্বার হওয়ার পর থেকে একটি বাহিনী তৈরি করে এলাকায় প্রতিনিয়ত নানা অপরাধ কর্মকান্ডের সাথে জড়িত বলে জানিয়েছে। 

এদিকে মহেশখালীর পুলিশ প্রশাসন বারংবার অভিযান চালালেও প্রতিনিয়ত পার পেয়ে যাচ্ছেন এসব অপরাধীরা। একের পর নানা অপরাধ ও অঘটন ঘটিয়ে এলাকায় কিছু মানুষকে চরম অতিষ্ঠ হয়েছে। এদের ভয়ে কেউ মুখখোলতে চাই না। রাতে কেউ কেউ  বাড়িতে অবস্থান না করা পুলিশ অভিযানে গেলে পুলিশের জালে আটকা পড়ে না। 

এ বিষয়ে মেম্বার নবী হোসেনের সাথে যোগাযোগ করা হলে তার মোটো ফোন রিসিভ না করাতে কোনো বক্তব্য পাওয়া যায়নি। 

মহেশখালী থানার অফিসার ইনচার্জ(ওসি) জানান, কোন অপরাধীকে রেহাই দেয়া হবে না। শীঘ্রই এদেরকে ধরতে অভিযান জোরদার করা হবে। 

এইসব অপরাধীর হাত থেকে বাঁচতে জেলা পুলিশ সুপারেন  সহযোগিতা চান এলাকাবাসী।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ