উখিয়ায় অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় নারী এনজিও কর্মীকে মারধর: থানায় এজাহার দায়ের

সাখাওয়াত হোসাইনঃ

কক্সবাজারের উখিয়া উপজেলার বালুখালী পানবাজার পশ্চিম পাড়ায় এক নারী এনজিও কর্মীকে অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় মোঃ ইসমাইল নামে এক যুবকের নেতৃত্বে বেদড়ক মারধরের অভিযোগ উঠেছে।

আহত নারী এনজিও কর্মী জানান, বালুখালী পশ্চিম পাড়া মধু মিয়ার ভাড়া বাসা আলাদা ঘর ভাড়া নিয়া থাকি। আমাকে দীর্ঘদিন ধরে  অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিলেন বেসরকারী এনজিও রোহিঙ্গা ক্যাম্পে কর্মরত মোঃ ইসমাইল, গত কিছু দিন ধরে প্রায় সময় আমার দুর্নাম রটাইয়া । প্রায় সময় অনৈতিক প্রস্তাব সহ খারাপ প্রস্তাব দিত। আমি তার প্রস্তাবে রাজি না হয়ে তার স্ত্রীকে জানালে তাদের পরিবারের মধ্যে ঝগড়া হয়। পরে আমার স্বামী ঘরের বাহিরে অবস্থান কালে গত (৪ই মার্চ শুক্রবার) বালুখালী ১নং ওয়ার্ডে মধু মিয়ার ভাড়া বাসায় ইসমাইলের নেতৃত্বে সন্ত্রাসী কায়দায় দা,লোহার রড়, লাঠি,দিয়ে বেধড়ক মারধর করে। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯এ ফোন দিলে উখিয়া থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে আমাকে  উদ্ধার করে উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করান। এ ঘটনায় নারী এনজিও কর্মী বাদী হয়ে  মোঃ ইসমাইলকে প্রধান আসামী করে,তার স্ত্রী সুমি আক্তার ও তাদের গ্রামের বাড়ি খুটাখালী এলাকার মনুয়ারা বেগম, প্রিয়া আক্তারের নাম উল্লেখ করে এজাহার জমা দেন। এজাহারে আরো জানা যায়, তারা সকলেই এনজিও কর্মী এবং  বালুখালী পশ্চিম পাড়া মধু মিয়ার ভাড়া বাসায় থাকেন। 

মারধরের শিকার নারী এনজিও কর্মী এ ঘটনার পর থেকে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানান এই প্রতিবেদকে। তিনি এ ঘটনায় সুষ্ঠ বিচারও প্রত্যাশা করেন।

এজাহারের বিষয়ে জানতে চাইলে উখিয়া থানা Si কুমার বলেন,  জাতীয় জরুরি সেবা ৯৯৯এর ফোন পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে নারী এনজিও কর্মীকে উদ্ধার করি। পরে একটি এজাহার জমা দেয় নারী এনজিও কর্মী সেটি তদন্তাধীন রয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ