সংবাদ সম্মেলনে মেম্বার প্রার্থী মিজানের দাবি


বার্তা পরিবেশকঃ
আমাকে মাঠ ছাড়া করতে তাজ মহল মেম্বার নিজের লোকজন দিয়েই মেম্বার প্রার্থী রেজার উপর গুলি করিয়েছে। তবে সেই ষড়যন্ত্র সফল হবে না, প্রশাসন এবং জনগন সেটা বুঝতে পেরেছে। সংবাদ সম্মেলনে এই দাবী করেন পিএমখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মিজানুর  রহমান সিকদার। ৯ নভেম্বর বিকালে পিএমখালী তোতকখালী এলাকায় এক পথসভা এবং সংবাদ সম্মেলনে তিনি এই দাবী করেন।

এ সময় কয়েকশত ভোটারের উপস্থিতিতে মেম্বার প্রার্থী মিজান দাবী করেন,তাজ উদ্দিন সিকদার তাজমহল সব সময় অস্ত্র এবং সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে নির্বাচনে বিজয়ী হয়। এবারও তার সেই কৌশল বাস্তবায়ন করতে চায়। রেজাউল করিম রেজা তার নিজস্ব প্রার্থী নির্বাচনে মাঠ ধরে রাখতে রেজাকে তাজমহল ডেমি প্রার্থী করেছে। অতীতে রেজার পিতাকেও একই ভাবে প্রার্থী করে নির্বাচনে জয়ী হয়েছিল তাজমহল। তবে এবার মানুষ তার প্রতারণা বুঝতে পারায় এবং মানুষ সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদ করায় ভোটের মাঠে হার বুঝতে পেরে তার নিজস্ব লোকজন দিয়ে রেজাকে গুলি বর্ষণের ঘটনা ঘটিয়ে আমাদের নামে মিথ্যা মামলা দিয়ে মাঠ ছাড়া করার নাটক করে গুলি বর্ষণের জঘন্য কাজ করেছে।  তবে ইতি মধ্যে সেই ঘটনায় পুলিশ তাজমহলের আপন ভাগিনা সাগরকে আটক করেছে। সেই প্রকৃত ঘটনার সাথে জড়িত এছাড়া তাজ মহলের ভাগিনা আকাশ,সরওয়ার সহ অনেকে এই ঘটনা ঘটিয়ে উল্টো আমাদের নামে মিথ্যা মামলা দেওয়ার ষড়যন্ত্র করছে।

এলাকার শত শত মানুষ জানে ঘটনার সময় আমি এই ইউনিয়নের আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী সিরাজুল মোস্তফা আলালের নৌকার জনসভায় ছিলাম।১১ নভেম্বর সকল ষড়যন্ত্রের জবাব ভোটের মাধ্যমে দেওয়া হবে বলে জানান মিজানুর রহমান সিকদার। সংবাদ সম্মেলনে পবিত্র কোরআন ছুঁয়ে শপথ করে রেজাকে গুলিবিদ্ধ ঘটনায় তিনি জড়িত নয় বলে শত শত লোকের সামনে দাবি করেন। গুলির ঘটনার সময়ের ১ ঘন্টার মধ্যে তাজমহলের মোবাইলের কল লিষ্টটা যাছাই করলে পুরো ঘটনার সত্যতা বের হবে দাবী প্রার্থী মিজানের। সুষ্ঠু ভোট থেকে ভোটারদের দূরে রাখতে তাজমহল নানা ষড়যন্ত্র করছে বলে ও দাবী করা হয় সংবাদ সম্মেলনে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ