ডোমারে আন্ত:জেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার


রতন কুমার রায়,স্টাফ রিপোর্টার:
 

নীলফামারীর ডোমারে ডাকাতি করার প্রস্তুতিকালে আন্ত:জেলা ডাকাত দলের ৩ সদস্যকে আটক করে পুলিশে সোর্পদ করেছে স্থানীয় জনতা। সোমবার রাত ১২টার দিকে উপজেলার পাঙ্গা মটুকপুর ইউনিয়নের পাগলীমার হাট এলাকায় পুলিশ তাদের গ্রেফতার করে।  ওইদিন বিকালে তাদেরকে আদালতের মধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। 

আটককৃতরা হলেন, পাশ^বর্তী জলঢাকা উপজেলার খেরকাটি এলাকার মৃত পূর্ণ চন্দ্রের ছেলে বিনয় চন্দ্র(৩৫), একই উপজেলার শালম গ্রামের আইয়ুব আলীর ছেলে ফজলু আলী ওরফে চেয়ারম্যান(৩৩) ও ডিমলা উপজেলার খালিশা চাঁপানী গ্রামের মৃত মহসীন আলীর ছেলে মিলন(৩৬)। তাদের বিরুদ্ধে ডোমার থানার এসআই ওসমান গনি বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। (মামলা নং-২, তাং ০৪/১০/২০২১ইং)।  

মামলা সূত্রে জানাযায়, সোমবার রাত ১২টার দিকে উপজেলার পাঙ্গা মটুকপুর ইউনিয়নের পাগলীমার হাট এলাকায় ডাকাতের একটি দল গোপন স্থানে মিলিত হয়। স্থানীয়রা টের পেয়ে তাদেরকে ধাওয়া দিলে কয়েকজন পালিয়ে যায় এবং এলাকাবাসী ৩জনকে আটক করে। ওই সময় তাদের কাছে দেশীয় অস্ত্র, তালা ভাঙ্গার যন্ত্র, দু’টি মোবাইল সেট ও একটি ডিসকভার মটরসাইকেল উদ্ধার করা হয়। পরে থানা পুলিশে খবর দিলে এসআই ওসমান গনি, এএসআই ফারুক হোসেনসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে আটককৃতদের থানায় নিয়ে আসে।

ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাইফুল ইসলাম জানান, গ্রেফতারকৃতরা আন্ত:জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের প্রত্যেকের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় একাধিক চুরি ও ডাকাতির মামলা রয়েছে। সোমবার বিকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ