খরুশকুল আশ্রয়ণ প্রকল্পে ছিনতাইয়ের ঘটনায় গুরুতর আহত ৩


নিজস্ব প্রতিবেদক,

জেলাজুড়ে কিশোর গ্যাংদের ছিনতাইসহ নানা অপরাধ চরমভাবে বেড়ে চলছে। এতেই প্রতিদিন কোন না কোন এলাকায় ছিনতাই এর ঘটনা ঘটেছে। এর ধারাবাহিকতায় গত ৯ জুলাই শুক্রবার রাত ১১ টার দিকে 

কক্সবাজার খরুশকুল আশ্রয়ণ প্রকল্পে ছিনতাইয়ের ঘটনায় ঘটেছে বলে খবর পাওয়া গেছে। আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা হামিদ হোসেন একদল কিশোর গ্যাং এর ধারা স্থানীয় ঝিনুক ভবনের সামনে ছিনতাই এর শিকার হয়। ওই সময় তার কাছ থেকে মোবাইল ও টাকা পয়সা লুট করে ছিনতাইকারীরা। তার শোরচিৎকারে এলাকায়বাসী ও তার বাবা বদি আলম ও তার মা মমতাজ বেগম ঘটনা স্থলে আসলে ছিনতাইকারীর দল এলোপাতাড়ি ছুরিকাহত করে পালিয়ে যায় তারা। ওই সময় বাবা মাসহ গুরুতর আহত হয় একই পরিবারের ৩ সদস্য। পরে তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে  ভর্তি করা হয়েছে। আহতরা বর্তামানে চিকিৎসাধীন রয়েছে। 

আহত বদি আলম জানান, ছিনতাইকারীরা তাদের পরিচিত এর আগেও তারা এই এলাকায় ছিনতাই,সহ সন্ত্রাসী কায়দায় অনেক ঘটনা ঘটিয়েছে। ছিনতাইকারীরা আশ্রয়ন প্রকল্পের মাহবুব রহমানের পুত্র মো হাসেম(২৫) মো. জাকির(২২) প্রকাশ বাঘাইয়া(২০) তাদেরকে সহযোগিতা করেছে বুড়ি বেগম।

আহত পরিবারের দাবী, এই ঘটনায় দুইটি মোবাইল ও স্বার্ণের চেইন, কানের দুল, নগদ টাকাসহ লক্ষাধিক টাকার মালামাল ছিনিয়ে নেই এবং বেদম মার ধর করেছে ছিনতাইকারীরা। এই ঘটনায়, আহত বদি আলম বাদী হয়ে কক্সবাজার সদর সদর মডেল থানায়, ঘটনার সাথে জড়িত ছিনতাইকারীর বিরুদ্ধে একটি লিখিত  এজাহার দায়ের করেছে বলে জানাগেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ