সৈয়দপুরে চলাচলের রাস্তা বন্ধ করার প্রতিবাদে ভুক্তভোগী কোরবান আলীর মানববন্ধন


আব্দুল মালেক, বিশেষ প্রতিনিধিঃ

বাড়ি যাতায়াতের রাস্তা চেয়ে মাননীয় প্রধানমন্ত্রীসহ জাতির বিবেকবান মানুষদের কাছে বিচারের জন্য বিনীত অনুরোধ জানিয়ে মানববন্ধন করেছে নীলফামারীর সৈয়দপুর পৌরসভার ০১ ওয়ার্ড ফকিরপাড়া(ওয়াপদা নতুনহাট সংলগ্ন) মৃত. তছির উদ্দিন শাহ ফকিরের ছেলে ভুক্তভোগী কোরবান আলী। আজ রবিবার দুপুরে সৈয়দপুর প্রেসক্লাবের সামনে একমাত্র ছেলে ও স্ত্রীকে সাথে নিয়ে চলাচলের রেকর্ডভুক্ত রাস্তা ফিরত চেয়ে মানববন্ধন করেন তিনি। 

মানববন্ধনে কোরবান আলী জানান, আমার প্রতিবেশি ইমরান আলী শাহ ফকির নামে এক মৌলভী, প্রতিহিংশা বশত আমার বসতবাড়ির প্রবেশ পথ হইতে বাড়ি যাতায়াতের সরকারি রেকর্ডভুক্ত রাস্তা জোরপূর্বক জবরদখলের মাধ্যমে ঘর নির্মাণ করে আমার এবং পরিবারের সকলের বাড়ি যাওয়ার প্রবেশ পথটি বন্ধ করে দিয়েছেন। তাই আমরা দীর্ঘদিন পর্যন্ত অত্যন্ত মানবেতর জীবনযাপন করে আসছি। ঘটনার শুরুতে পৌর মেয়রের আবেদন করলেও বিচার না পেয়ে,  উপজেলা নির্বাহী অফিসার ও জেলা প্রশাসক বরাবর আবেদন করেছি। তিনি বলেন, বিষয়টি তদন্ত করলে সত্যতা পাওয়ার পরেও আমি এখনো কোন সমাধান পাইনি। 

ভুক্তভোগী কোরবান আলীর আকুতি, যাতায়াতের রাস্তা চেয়ে, স্থানীয় জনপ্রতিনিধি সহ বিভিন্ন প্রশাসনিক দপ্তরে লিখিত অভিযোগ করেও ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়েছেন। গরীব মানুষের বিচার নেই বলে দাবি কোরবান আলীর পরিবারের। ঘন্টাব্যাপী এই মানববন্ধনে, যাতায়াতের রাস্তায় অবৈধ স্থাপনা উচ্ছেদ করে, চলাচলের রাস্তাটি পূণরায় সচল করে দেওয়ার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন ভুক্তভোগী কোরবান আলী।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য