ডোমারে শয়ন ঘরে আগুন, পুড়ে মরলো ঘুমন্ত ভিক্ষুক বৃদ্ধা


রতন কুমার রায়-স্টাফ রিপোর্টার:
 

নীলফামারীর ডোমারে শয়ন ঘরে আগুনে দগ্ধ হয়ে ঘুমন্ত ভিক্ষুক জোবেদা খাতুনের(৬৫)মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ১টার দিকে ডোমার প্রেসক্লাব সংলগ্ন রেললাইনের ধারে ঝুপড়ি ঘরে এই দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার দিবাগত মঙ্গলবার রাত ১টার দিকে ডোমার প্রেসক্লাব সংলগ্ন রেল লাইনের ধারে থাকা ভিক্ষুক জোবেদা খাতুনের ঝুপড়ি ঘরে আগুন লাগে। 

এসময় বৃদ্ধা জোবেদা খাতুন ঘুমিয়ে ছিলেন। লকডাউনের কারণে সে সময় লোকজন বাহিরে না থাকায় আগুন ঘরের চারিদেকে দ্রুত ছড়িয়ে পড়লে ওই ঘরে অগ্নি দগ্ধ হয়ে মৃত্যু হয় জোবেদার । পরে খবর পেয়ে ডোমার ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণসহ ভিক্ষুক জোবেদা খাতুনের মরদেহ উদ্ধার করে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ডোমার স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজান আলী জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে মশা তারানোর কয়েলের আগুন থেকে সূত্রপাত হয়ে অগ্নিদগ্ধ হয়ে ওই বৃদ্ধার মৃত্যু বরণ করেন। 

ডোমার থানা অফিসার ইনচার্জ মো. মোস্তাফিজার রহমান জানান, খবর পেয়ে রাতেই সিনিয়র সহকারী পুলিশ সুপার জয়ব্রত পাল ঘটনাস্থল পরিদর্শন করেন। জোবেদা খাতুনের মরদেহ উদ্ধার করে মঙ্গলবার সকালে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ডোমার পৌর কাউন্সিলর আখতারুজ্জামান সুমন জানান, দীর্ঘদিন যাবত ডোমার প্রেসক্লাব সংলগ্ন রেললাইনের ধারে ঝুপড়ি ঘর তুলে বসবাস করে আসছিল বৃদ্ধা জোবেদা খাতুন। তার পরিবারের কেউ আছে কিনা বা তার প্রকৃত ঠিকানা কি তা আমাদের জানানেই। ভিক্ষা করেই জীবিকা নির্বাহ করতেন তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য