ইউপি নির্বাচনে দোয়া ও সমর্থন প্রত্যাশী, আধুনিক ওয়ার্ড গড়তে চান মেম্বার পদপ্রার্থী ইয়াছিন


হাসানুজ্জামান হাসান, লালমনিরহাটঃ 

ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ (ইউপি-২০২১) নির্বাচনের সময় এ ইউনিয়ন পরিষদের নির্বাচন কে কেন্দ্র করে প্রার্থীদের মাঝে চলছে জোর প্রচারণা। তারেই ধারাবাহিকতায় ইউপি সদস্য পদে প্রার্থী হওয়ার ঘোষণা দেন মোঃ ইয়াছিন আলী।

তিনি লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার পদে নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করেছেন। উপজেলার কাকিনা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ভোটারদের সাথে কথা হলে তারা জানান, নির্বাচনকে ঘিরে তাদের প্রত্যাশা ও অনুভূতি আকাশছোঁয়া। একজন তরুণ উদ্যেক্তা হিসেবে ইয়াছিন আলীকে এবার নির্বাচিত করলে এলাকার উন্নয়ন হবে। অতীতের অসমাপ্ত কাজ যেন করতে পারে সেজন্য ইয়াছিনকে প্রার্থী হিসেবে বেছে নিয়েছি। সময় এখন তারুণ্যের। এই সময় শুধু নয়, ভবিষ্যতের সময়ও তারুণ্যের। ভবিষ্যতের বাংলাদেশও তরুণদের জন্যই। এলাকার উন্নয়ন ও শুখে-দুঃখে ইয়াছিনকে পাশে দেখলতে চাই।এই ওয়ার্ডের উন্নয়নে ইয়াছিনের বিকল্প নাই। ভোটারদের আগ্রহ-উদ্দিপনাই বেশি দেখা যাচ্ছে।

মমতাজ আলী শান্ত জানায়,যারা গরীব দুঃখি মানুষেক হক মেরে খায় তারা কোন ভাবেই যোগ্য প্রার্থী নয়। এলাকার উন্নয়নে তারুণ্যের প্রতীক  ইয়াছিন এখন যে কাজ করছে অতীতেও তা অব্যাহত রাখবে এমনটাই প্রত্যাশা। এলাকার মানুষ যাতে কোন ক্রমেই ভোগান্তির শিকার না হয়,সেজন্য তাকে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে। বয়স্ক ভাতা,প্রতিবন্ধি ভাতার জন্য যাতে মানুষকে দ্বারে দ্বারে ঘুরতে না হয় সেজন্য বলছি আমার বন্ধু ইয়াছিল আলীকে ভোট দিয়ে জয় যুক্ত করবেন। 

ইয়াছিন আলী বলেন, আমি এলাকার জনগণের সুখে দুঃখে কাজ করে যাচ্ছি। অতীতে যা উন্নয়ন হয়নি তা করার জন্য আমি কাজ করে যাবো।এলাকার উন্নয়ন আমার মূল লক্ষ্য। অসহায় মানুষের পাশে যেন সব সময় থাকতে পারি সেজন্য সকলের দোয়া কাম্য। অপনারা সকলে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন আমি যাতে একটা মডেল ওয়ার্ড উপহার দিতে পারি। আমি নির্বাচিত হলে অসহায় মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করবো। দুর্নীতি, মাদক, সন্ত্রাসসহ সব অন্যায় অনিয়মের বিরুদ্ধে ওয়ার্ডের সবাইকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য