পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনায় গত পাঁচ দিনে ৬ জনের মৃত্যু


মোঃ কামরুল ইসলাম কামু ,পঞ্চগড়ঃ
 

পঞ্চগড়ে  থামছেনা সড়ক দূর্ঘটনা।তাজা  প্রাণ ঝরছে সড়কে ।এবার প্রতিবন্ধীসহ দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো তিনজন। রবিবার বিকেলে তেঁতুলিয়া ও বোদা উপজেলায় এই দুর্ঘটনা ঘটে। এনিয়ে গত  ৫ দিনে নিহত হলেন ৬ জন। 

নিহতরা হলেন- বোদা উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের মীরপাড়া এলাকার সুফিয়া খাতুন (৫০) ও পঞ্চগড় সদর উপজেলার টুনিরহাট ডাঙ্গাপাড়া এলাকার দৃষ্টি প্রতিবন্ধী হাফেজ তাজুল ইসলাম (২৮)।পুলিশ ও স্থানীয়রা জানায়, বিকেলে বোদা উপজেলা সদরের পূর্ব বাইপাস এলাকায় ট্রাক্টর ও থ্রি হুইলার (পাগলু) মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মারা যান যাত্রী সুফিয়া খাতুন। এ সময় আহত হন তার স্বামী রইসুল করিম (৬৫), থ্রি হুইলারচালক জসিম উদ্দিন (৪০) ও যাত্রী দুলাল সরকার (৫০)। পরে পুলিশ ও বোদা ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এদিকে একই সময় তেঁতুলিয়া উপজেলার ভজনপুর নিজবাড়ি এলাকায় ট্রাকচাপায় দৃষ্টি প্রতিবন্ধী হাফেজ তাজুল ইসলাম (২৮) নিহত হয়েছেন। স্থানীয়রা জানায়, বিকেলে ওই দৃষ্টি প্রতিবন্ধী হাফেজ মহাসড়ক পাড় হওয়ার সময় তেঁতুলিয়া থেকে পঞ্চগড়গামী একটি ট্রাক তাকে চাপা দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই তারা মৃত্যু হয়। এক সময় হাফেজ তাজুল ইসলাম ভজনপুর দারুস সালাম কেরাতুল কোরআন নুরানি হাফেজিয়া মাদরাসায় পড়তেন। গত শনিবার ওই মাদরাসায় ওয়াজ মাহফিল উপলক্ষে বেড়াতে গিয়েছিলেন তিনি।

এদিকে গত শুক্ররবার তেতুঁলিয়ার বুড়াবুড়ি-শালবাহান সড়কে এক শিশু বুধবার পঞ্চগড় জালাসি রৌশনাবাগে এক যুবক ও বৃহষ্পতবিার পঞ্চগড়-আটোয়ারি সড়কের কমলাপুরে ২ জন সড় দূর্ঘটনায় মারা যায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য