রংপুরে সুত্রাপুর নিউ স্পোর্টিং ক্লাব'র অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকীতে নাইট ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত


শরিফা বেগম শিউলী, রংপুর প্রতিনিধিঃ

রংপুরে সুত্রাপুর নিউ স্পোর্টিং ক্লাব'র অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকীতে নাইট ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।রংপুর অঞ্চলের এই খেলাটিতে তরুণ, যুবক সহ ৫৫ উর্ধ বয়সের খেলোয়াড়দের অংশগ্রহণে ১৬টি ক্রিকেট দলের খেলা উপভোগ করতে বিভিন্ন এলাকা থেকে আগত দর্শকদের উপস্থিতি দেখা যায়। পরে পর্যায়ক্রমে নক আউট পদ্ধতিতে খেলাটি পরিচালনায় টুর্নামেন্টে সেরা দল হিসেবে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে দর্শনা স্পোর্টিং ক্লাব ও দ্বিতীয় সেরা দল হয়ে রানার আপ হয় রংপুর রিপোটার্স ইউনিটির ক্রিকেট দল। 

অনুষ্ঠানে প্রধান অতিথির ভিডিও বক্তব্যে শাফিউল ইসলাম শাফি বলেন,বাংলাদেশের ইতিহাসে আমাদের এই প্রজন্ম কে অবশ্যই যানতে হবে,সব সময় সৎ মানসিকতায় জীবন পরিচলনা করা আমাদের জীবনের মূল লক্ষ্য থাকবে,শুধু প্রতিগত শিক্ষা দিয়ে পরিপূর্ণ জ্ঞানী হওয়া সম্ভব নয় এ শিক্ষা আমাদের কে একটি শুধুমাত্র সার্টিফিকেট উপহার দিতে পারে,তবে জ্ঞানের মহাজগতে প্রবেশ করাতে প্রতিগত শিক্ষা যুগে যুগে ব্যর্থ হয়েছে।

তাই তরুণ প্রজন্ম কে এই আধুনিক বিজ্ঞানের যুগে কাজে লাগাতে হবে।আজকের এই আয়োজক কমিটি কে ধন্যবাদ জানাবো এত সুন্দর একটি অনুষ্ঠান উপহার দেওয়ার জন্য। বতর্মান যুবসমাজকে ক্রীড়া অঙ্গনে ফিরে আনতে রংপুর নগরীর ১৫নং ওয়ার্ড দর্শনায় ২০১৪ সালে স্থাপিত হওয়া সুত্রাপুর নিউ স্পোর্টিং ক্লাবের ৭পেরিয়ে ৮বছরে পদার্পণ উপলক্ষে ৫ই ফেব্রুয়ারি শুক্রবার সন্ধ্যায় জমকালো আয়োজনে ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী ও নাইট ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

এসময় টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে রংপুর মহানগর জাতীয় পার্টির ১৫নং ওয়ার্ড শাখার সভাপতি,রুহুল আমিন খবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে টুর্নামেন্ট'র শুভ উদ্বোধন ঘোষণা করেন রসিকের ১৫নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাংগঠিক সম্পাদক শাফিউল ইসলাম শাফি।অনুষ্ঠানটি পরিচালনা করেন সুত্রাপুর নিউ স্পোর্টিং ক্লাবের উপদেষ্টা সদস্য শহীদ বাবু,ভারপ্রাপ্ত সভাপতি,রাজু আহমেদ,সাধারণ সম্পাদক,সোহাগ মিয়া ও ক্রীড়া সম্পাদক,সাকিব উদ্দিন সিয়াম। 

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তি যোদ্ধা আব্দুল জলিল,শাহেদা বেগম বেবী সংরক্ষিত মহিলা কাউন্সিলর ১৩,১৪ ও ১৫নং ওয়ার্ড রসিক,মোঃ শিমুল ইসলাম-রংপুর রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক,শরিফা বেগম শিউলী-মহিলা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রংপুর রিপোর্টার্স ইউনিটি,রায়হান আলী গোলাপ,যুগ্ন সাধারণ সম্পাদক,বাংলাদেশ আওয়ামী লীগ ১৫নং ওয়ার্ড রংপুর মহানগর,মাসুদার রহমান শামীম,রহিদুল ইসলাম,রফিকুল ইসলাম গোলাপ,মোনোয়ার মিয়া,বকুল মিয়া,সুমন ইসলাম,আক্তার হোসেন সহ স্থানীয় ব্যাক্তিবর্গ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য