পঞ্চগড় ভালবাসা দিবসে ছিন্নমূল শিশুদের পাশে রংধনু ফাউন্ডেশন


মোঃ  কামরুল ইসলাম কামু, পঞ্চগড় প্রতিনিধিঃ

বিশ্ব ভালোবাসা দিবস ও ঋতুরাজ বসন্তের প্রথম দিনে সবাই যখন যে যার মতো আনন্দ-বিনোদনে ব্যস্ত সময় পার করছেন ঠিক সেই সময়ে পঞ্চগড়ের কিছু উদ্যোমী তরুণ-তরুণী তাদের টুকরো টুকরো ভালোবাসা নিয়ে পঞ্চগড় রেলওয়ে স্টেশন এলাকার ছিন্নমূল শিশুদের পাশে দাঁড়িয়েছে। সারা দিনই তারা কাটিয়েছে পঞ্চগড় রেলস্টেশনের চারপাশের ছিন্নমূল শিশুদের সাথে। ছিন্নমূল শিশুদের নিয়ে আয়োজন করেছে বিভিন্ন ধরনের খেলাধুলার। প্রায় ৬০ জন ছিন্নমূল শিশু এই আয়োজনে অংশ নেয়। প্রত্যেক শিশুর হাতে পটেটো চিপস, চকলেট, বেলুন, বিস্কুট ও ফুল তুলে দিয়েছে তারা। 

রবিবার (১৪ ফেব্রুয়ারী) পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশনে ব্যতিক্রমী এই আয়োজন করে রংধনু ফাউন্ডেশন নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা। ছিন্নমূলের শিশুরাও আনন্দে হেসে খেলে কাটায় পুরো দিন। খেলাধুলা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত থেকে পুরষ্কার তুলে দেন পঞ্চগড় সরকারি মহিলা কলেজের অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক হাসনুর রশিদ বাবু। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পঞ্চগড় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শহিদুল ইসলাম, পঞ্চগড় বিপি সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মজিরুল হক,পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার মাসুদ পারভেজ, বিশিষ্ট ব্যবসায়ী জামাল হোসেন, সমাজসেবক হাসান আলী তুষার, রংধনু ফাউন্ডেশনের সভাপতি ইউসুফ রিদওয়ান সায়েম,সহ-সভাপতি মাহমুদুর রহমান ও সাধারণ সম্পাদক ফাহিম হাসান সহ সংগঠনটির অর্ধশতাধিক সদস্য ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য