লালমনিরহাট সীমান্তে ৫ ভারতীয় নাগরিক আটক


হাসানুজ্জামান হাসান, লালমনিরহাটঃ 

লালমনিরহাটের হাতীবান্ধা সীমান্তে অবৈধ অনুপ্রবেশের দায়ে ৪ ভারতীয় নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি)। এসময় এক সহযোগীকে আটক করা হয়। রোববার (১০ জানুয়ারি) দুপুরে হাতীবান্ধার থানার ওসি এরশাদুল আলাম এ তথ্য নিশ্চিত করেন। এর আগে ভোরে উপজেলার দইখাওয়া বিওপি ক্যাম্পের সীমান্তে ভুটিয়ামঙ্গল এলাকা থেকে তাদের আটক করে।

আটককৃতরা হলেন, কুচবিহার জেলা শীতলখুচি থানার গিতলদহ গ্রামের জাহেদুল ইসলামের পুত্র আমির হোসেন বুলেট (২০), ইনছার আলীর পুত্র জয়নাল (৪৫), মজিবুর মিয়ার পুত্র আলমগীর হোসেন (২০), তৈয়ব আলীর পুত্র রেজাউল মিয়া রোহান (২০) ও ভারতীয় নাগরিকদের সহায়তাকারী রেজাউল করিম (২৫)। তার বাড়ি লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার আমঝোল গ্রামে।

পুলিশ ও বিজিবি জানায়, ভোরে ভারতীয় সীমান্তের উপজেলার দইখাওয়া বিওপি ক্যাম্প সংলগ্ন ভুটিয়ামঙ্গল এলাকায় তারা ঘোরাফেরা করছিল।পরে তাদের সন্দেহ হলে বিওপি’র সুবেদার হারুন অর রশিদের নেতৃত্বে বিজিপি জোয়ানরা তাদের আটক করে। আটক করে জিজ্ঞাসা করলে ভারতীয় নাগরিক পরিচয় দেয়। পরে রোববার সকালে হাতীবান্ধা থানায় সোপর্দ করেন।

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম জানান, বিকেলে ৪ ভারতীয় নাগরিক ও এক সহযোগীককে লালমনিরহাট জেল হাজতে পাঠানো হয়েছে।তাদের নামে একটি মামলা দিয়েছেন বিজিবি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য