১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তুত রংপুর মহানগরী


শরিফা বেগম শিউলী রংপুর প্রতিনিধিঃ

ছবিতে শহীদ মিনারের উপর একটি কাগজের টুকরো পরায় তা তুলে পরিস্কার করা হচ্ছে। বিজয় দিবসকে বরণ করতে প্রস্তুত রংপুর সিটি কর্পোরেশন আসছে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস। মহান বিজয় দিবসকে বরণ করতে প্রস্তুত রংপুর সিটি কর্পোরেশন। 

যদিও বিজয় দিবসে করোনার কারণে থাকছে না আনন্দ র‍্যালি, মিছিল, সমাবেশ তবুও প্রস্তুত রংপুর মহানগরী। রংপুর টাউন হলে অবস্থিত রংপুুরের কেন্দ্রীয় শহীদ মিনারের পরিস্কার পরিচ্ছন্ন, রং করা, মূল-মূল সড়কে আলোক প্রজ্জলন, সরকারী-আধাসরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানে আলোক প্রজ্জলন ও সাজ সজ্জা শেষ হয়ে গেছে। এখন শুধু মহান বিজয় দিবসকে বরণ করার পালা। সোমবার (১৪ ডিসেম্বর) সকালে রংপুর কেন্দ্রীয় শহীদ মিনারে দেখা যায় প্রস্তুত শহীদ মিনার সেখানে বিজয় দিবস উপলক্ষে স্বল্প পরিসরে পুষ্পমাল্য অর্পণ করা হবে।

এ ব্যাপারে রংপুর সিটি কর্পোরেশনের সহকারী পরিচ্ছন্ন কর্মকর্তা, পরিচ্ছন্ন বিভাগ অঞ্চল-০১ মোঃ মিজানুর রহমান মিজু বলেন, রসিক মেয়র মহাদয়ের নির্দেশনায় আমরা রংপুর কেন্দ্রীয় শহীদ মিনারের পরিস্কার কাজ শেষ করেছি, রাস্তায় আলোক প্রজ্জলন এর কাজ শেষ, রাস্তার পতাকা লাগানোর কাজ ১৫ তারিখের মধ্যে শেষ হবে।  

আমি করোনা কালীন সকলকে অনুরোধ করবো যেন আপনার সরকারী বিধি মেনে বিজয় দিবস পালন করেন এবং মিছিল, সমাবেশ বন্ধ থাকায় তা হতে বিরত থাকুন। এ সময় উপস্থিত ছিলেন পরিদর্শক ইন্সপেক্টর মশিউর রহমানসহ সিটি কপোর্রেশনের কর্মকর্তাগণ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য