উমরমজিদ ইউনিয়ন মানব-কল্যাণ সংগঠন”এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত


রাশেদ কুড়িগ্রামঃ
 

কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার উমর মজিদ ইউনিয়নে ২২০ টি হত দরিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন করেছে  “উমরমজিদ ইউনিয়ন মানব-কল্যাণ সংগঠন”। এটি একটি অরাজনৈতিক সেবামূলক স্বেচ্ছাসেবী সংগঠন। সংগঠনটির প্রচার সম্পাদক মোঃ রোস্তম আলীর সঞ্চালনায় এবং সংগঠনের সভাপতি মোঃ আমিনুল ইসলামের সভাপতিত্বে ফরকেরহাট কেরামতিয়া উচ্চ বিদ্যালয় মাঠে সকাল ১০ ঘটিকার সময় অত্র কার্যক্রম সম্পন্ন করা হয়।

উক্ত শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে ইউনিয়নের ১৫ টি মৌজার প্রায় ২২০টি হতদরিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র  বিতরন করা হয়েছে। এছাড়াও সংগঠনটি নানা ধরনের সেবামূলক কাজ করে আসতেছে। প্রতি ঈদে গরীব অসহায় মানুষদের মাঝে ঈদ উপহার বিতরণ, করোনা মোকাবেলায় মাস্ক বিতরণ, মানুষের মাঝে করোনা মোকাবেলায় সচেতনামূলক প্রচার প্রচারনা, রক্ত ডোনেটের মত মহৎ সকল কাজ করে আসতেছে অত্র সংগঠনটি।

উক্ত সংগঠনটির অঙ্গ সংগঠন “উমরমজিদ ইউনিয়ন মানব কল্যাণ ব্লাড ব্যাংক” এখন পর্যন্ত ৩৫০+ ব্যক্তির মাছে বিনামূল্যে রক্ত ডোনেটের কাজ করেছে। উক্ত শীতবস্ত্র  বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোহাম্মদ আলী সরদার চেয়াম্যান ৬নং উমরমজিদ ইউনিয়ন পরিষদ, রাজারহাট, কুড়িগ্রাম। আরও  উপস্থিত ছিলেন উমরমজিদ ইউনিয়ন মানব-কল্যান সংগঠনের সাধারন সম্পাদক জনাব মোঃ বজলুল করিম এবং সংগঠনটির অন্যান্য সদস্য বৃন্দ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য