রাজারহাটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা, আহত-১


রাশেদ কুড়িগ্রামঃ
 

কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের পশ্চিম দেবত্তর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশি মিলনের লাটির আঘাতে মকবুল হোসেন (৫৫) গুরুতর আহত অবস্থায় রাজারহাট হাসপাতালে চিকিৎসাধীন।

থানায় অভিযোগের ভিত্তিতে জানা যায়,আসামি মিলনের সাথে বিভিন্ন বিষয় নিয়ে বাদী আব্দুল করিমের মনমালিন্য চলিয়া আসিতে ছিলো।আসামীর ধানের বীজতলা অন্য লোকের গরু নষ্ট করিলে আসামি  সন্দেহ করে বাদী করিমের গরু খোয়ারায় দেওয়ার চেষ্টা করে  এবং করিমের পরিবারকে অকাথ্য ভাষায় গালিগালাজ করে এবং হুমকি প্রদান প্রদানের একপর্যায়ে তোদের দেখে নিবো বলে চলে যায়।

বাদী করিমের ছোট ভাই মকবুল হোসেন বাড়ি ফেরার পথে তাকে একা পেয়ে এলোপাতাড়ি মারপিট করে আসামী মিলন।মকবুল হোসেনের চিৎকার শুনে এলাকাবাসী তাকে উদ্ধার করে আহত অবস্থায় রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। 

রাজারহাট উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা আসাদুজ্জামান জুয়েল বলেন  রুগী মাথায় গুরুতর আঘাত নিয়ে আমাদের কাছে আসলে, রুগীর অবস্থার অবনতি দেখে তাকে ভর্তি করা হয় । তিনি এখন রাজারহাট হাসপাতালে চিকিৎসাধীন আছেন। 

রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার বলেন ঘটনার অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে, ঘটনার সত্যতা পেলে আসামীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য