ছাত্রলীগের আহ্বায়ক কমিটি ঘোষনা দেওয়ায় ক্ষিপ্ত হয়ে দলীয় ছাত্রলীগ নেতাদের সংবাদ সম্মেলন


চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুরঃ

আপত্তিকর ছাত্রলীগের আহ্বায়ক কমিটি ঘোষনা দেওয়ায় দলীয় ছাত্র নেতারা ক্ষিপ্ত হয়ে পদত্যাদ করেছেন ২৬জন। অন্যান্য ছাত্রলীগের নেতা কর্মীরা নতুন আহ্বায়ক কমিটিকে ধিক্কার জানিয়ে নানা রকম কর্মসূচী ঘোষনা দিবেন বলে গতকাল খানসামা উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন তারা। 

সংবাদ সম্মেলনে ছাত্রলীগের নেতাকর্মীরা যা বলেন - "খানসামা উপজেলার ছাত্রলীগের নিয়মবহির্ভূত ভাবে গত ২৪ ডিসেম্বর ২০২০ ইং তারিখে আহ্বায়ক কমিটি ভেঙে নতুন কমিটি গঠন করা হয় আর এই নতুন কমিটিতে মুজিব আদর্শ বুকে লালন করে দীর্ঘদিন ধরে ছাত্রলীগের রাজনীতি করে আসছে তাদের সঠিক মুল্যায়ন না হওয়ায় এবং ছাত্রদল নেতা আবু নাসের সরকারকে যুগ্ন আহ্বায়ক করা হয়। 

এছাড়াও যারা এমপি মহোদয়ের বিপক্ষে গিয়ে রাজনীতি করে তারা কিভাবে এই নতুন কমিটিতে আসে? জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের নিজস্ব ব্যাক্তি হওয়ায় স্বজনপ্রীতি করে নতুন কমিটিতে যুগ্ন আহ্বায়ক পদে তাদেরকে বসানো হয়। অথচ তারা দলীয় কার্যকলাপে সক্রিয় নয়। এই বিষয়ে কেন্দ্র করে গত ২৫ ডিসেম্বর ২০২০ ইং তারিখ থেকে অদ্যবধি খানসামা উপজেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের সভাপতি/সাধারন সম্পাদক, আহ্বায়ক / যুগ্ন আহ্বায়ক সহ ২৬ জন ছাত্রলীগ নেতা কর্মী পদত্যাগ করেছেন।  

তারা হলেন, ১নং আলোকঝারী ইউনিয়ন  ছাত্রলীগে সাধকরন সম্পাদক মোঃ নুর ইসলাম,  ২ নং ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি মোঃ আসাদুজ্জামান আসাদ এবং সহ সভাপতি সবুজ ইসলাম, ৩ নং ইউনিয়ন ছাত্রলীগের সদস্য এস কে আমিনুল ইসলাম, ৩নং ইউনিয়ন ছাত্রলীগের ৪নং ওয়ার্ডের সভাপতি বিজয় শংকর রায়, ৪নং ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক সবুজ হোসেন, যুগ্ন আহবায়ক আরিফুল ইসলাম, যুগ্ন আহ্বায়ক রয়েল ইসলাম, ৬নং ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি ডালিম চন্দ্র রায়।

পাকের হাট সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক মিলন চন্দ্র রায়,  উত্তর ভেড়ভেড়ী বিএম কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ আবু কালাম, পাকেরহাট কারিগরি কলেজ শাখার সাধারন সম্পাদক মিলন, জমিরউদ্দীন শাহ বালিকা উচ্চ বিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মোছাঃ তানিয়া আক্তার, সেল্টুশাহ ফাজিল মাদ্রাসা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাজেদুল ইসলাম, হোসেনপুর কলেজ শাখা ছাত্রলীগের শাখা সভাপতি মাসুদ রানা, কাচিনিয়া কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শওকত আলী, 

আলোকডিহি আইডিয়াল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মির্জা মান্নু, বাংলা ভাষা কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ আলমগীর ইসলাম, সাধারন সম্পাদক মশিউর রহমান, গোলাম রহমান শাহ ফাজিল মাদ্রাসা শাখা ছাত্রলীগের সভাপতি মঈনুদ্দিন ইসলাম, পাকেরহাট ইসলামিয়া কামিল মাদ্রাসা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সফুর, গোয়ালডিহি ইউনিয়ন শাখা ছাত্রলীগের সদস্য ফারুক হোসেন, গোয়ালডিহি টেকনিক্যাল বিএম শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক লাবু ইসলাম জেলা ছাত্রলীগকে ধীক্কার জানিয়ে সবাই পদত্যাগ করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য