সালিসে এক গৃহবধূকে নির্যাতন ও শ্লীলতাহানির অভিযোগ

 


বার্তা পরিবেশক:

কক্সবাজার শহরের বিজিবি ক্যাম্প এলাকায়  সালিস বৈঠকে এক স্বামীকে বেঁধে  স্ত্রীকে বেধড়ক মারপিট ও শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। 

শনিবার(১৮মে)বিকেল ৫টার দিকে কক্সবাজার পৌরসভার ৫নং ওয়ার্ড বিজিবি ক্যাম্প এলাকায় এই ঘটনা ঘটে।  

নির্যাতনের শিকার স্বামী- স্ত্রী হলেন, কক্সবাজার পৌরসভার বিজিবি ক্যাম্প এলাকার মুস্তাফিজুর রহমান ও ইয়াসমিন আক্তার।

নির্যাতনের শিকার নারীর সঙ্গে কথা বলে জানা গেছে, দীর্ঘদিন ধরে তার একটি জমি নিয়ে বিরোধ চলছিল। এটি স্থানীয় পৌর কাউন্সিলর সাহাব উদ্দিন সিকদারের কাছে অভিযোগ করেন।প্রতিপক্ষ  কাউন্সিলর সাহাব উদ্দিন সিকদার  ব্যাবসায়িক পাটনার হাওয়ায়  বিচার করার নামে সময়ক্ষেপণ করে হয়রানি করেন।পরে  পুলিশের সহয়তার কথা জানালে কাউন্সিলর সাহাব উদ্দিন সিকদার ক্ষিপ্ত হয়ে আজ শনিবার (১৮মে) সালিশের তারিখ দেন। সেখানে স্বামী স্ত্রী দুইজনকে পরিকল্পিতভাবেই  মারধর করে। 

ওই নারী বলেন, আজ আমরা সালিসি বৈঠকে যায়।শুরু থেকেই বৈঠকে আমাদের কথা বলতে দিচ্ছিল না কাউন্সিলর। বৈঠকের এক পর্যায়ে আমি এই বিচার মানবো না বললে টেবিলে থাকা গ্লাস আমার দিকে ছোড়ে মারেন।এটি নিয়ে আমার স্বামী প্রতিবাদ করলে কাউন্সিলের কয়েকজন লোক আমার স্বামীকে বেঁধে মারধর করে। আমার স্বামীকে বাঁচাতে আমি এগিয়ে গেলে প্রথমে আমাকে থাপ্পড় মারে।পরে এক পর্যায়ে পেটে লাতি মারে।কয়েকমাস আগে আমার অপারেশন হয়েছে ।আমার আর্তচিৎকারেও কেউ  সাহায্য করতে এগিয়ে আসেনি। সাথে  ও শ্লীলতাহানি করেন।

এই বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রকিবুজ্জামান বলেন, ভুক্তভোগীরা এইমাত্র থানায় আসছে। তারা অভিযোগ বা এজাহার দিলে  তদন্ত করে ব্যাবস্থা নেওয়া হবে। 

অভিযুক্ত পৌরসভার কাউন্সিল সাহাব উদ্দিন সিকদারের সাথে মুঠোফোনে  যোগাযোগ করা হলে, তিনি ব্যস্ততার অজুহাত  দিয়ে  কল কেটে দেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ