কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি’র রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত


রাশেদ, কুড়িগ্রাম প্রতিনিধিঃ 

কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল (৭৫) কে বুধবার (৪ নভেম্বর) দুপুরে কুড়িগ্রাম সদর উপজেলার ঘোগাদহ ইউনিয়নে তার গ্রামের বাড়িতে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়। এর আগে সকালে জেলা আওয়ামীলীগ অফিস, কেন্দ্রীয় শহীদ মিনার ও কুড়িগ্রাম জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড অফিসে এই বর্ষিয়ান নেতাকে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও সকল শ্রেণি পেশার মানুষ এক মিনিট নিরবতাসহ ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান। 

মুক্তিযুদ্ধের সংগঠক এই নেতার প্রথম জানাযা নামাজ অনুষ্ঠিত হয় কুড়িগ্রাম মজিদা ডিগ্রি কলেজ মাঠে। এরপর তার গ্রামের বাড়িতে দ্বিতীয় জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন করা হয়। মঙ্গলবার (৩ নভেম্বর) বিকেল সোয়া ৫টায় রংপুর ডক্টরস ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন এই বর্ষিয়ান নেতা। তিনি হার্ট ও কিডনিসহ বার্ধক্যজনিত নানান সমস্যায় ভুগছিলেন।

তার জানাযা নামাজে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন এমপি, কুড়িগ্রাম-২ আসনের সংসদস সদস্য মো. পনির উদ্দিন আহমেদ, কুড়িগ্রাম-৩ আসনের সাংসদ অধ্যাপক এম এ মতিন, জেলা প্রশাসক মো. রেজাউল করিম, পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু, পৌর মেয়র আব্দুল জলিলসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা ও সামাজিক, সাংস্কৃতিক, শিক্ষা প্রতিষ্ঠান, পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ জানাযায অংশগ্রহন করেন। ব্যক্তিগত জীবনে তিনি স্ত্রী, এক কন্যা সন্তান ও অসংখ্য গুণগ্রাহি রেখে যান।

বীরমুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম মঞ্জু মন্ডলের প্রয়াণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য