নিষ্ঠার সাথে কাজ করলে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন হবে- পীরগঞ্জে বঙ্গবন্ধু ম্যূরাল উদ্বোধনকালে স্পিকার


মাহমুদুল হাসান, পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ

জাতীয় সংসদের স্পিকার ও রংপুর-৬(পীরগঞ্জ) আসনের এমপি ড. শিরিন শারমিন চৌধুরী বলেছেন-দেশের উন্নয়নে প্রধানমন্ত্রীর গৃহিত সকল পদক্ষেপ বাস্তবায়নে সম্মিলিতভাবে নিষ্ঠার সাথে কাজ করলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অপূর্ণ স্বপ্ন বাস্তবায়ণ সম্ভব হবে। 

রোববার তিনি রংপুরের পীরগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে মুজিববর্ষ উদযাপন উপলক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শেখ হাসিনা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যূরালের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিচ্ছিলেন। 

পীরগঞ্জ উপজেলা সদরের শেখ হাসিনা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ.স.ম রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পীরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর মোহাম্মদ মন্ডল, দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মোঃ আবু বক্কর সিদ্দিক, পীরগঞ্জ পৌরসভার মেয়র এ এস এম তাজিমুল ইসলাম শামীম, পীরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন, রংপুর জেলা শিক্ষা অফিসার মোছাঃ রোকসানা বেগমসহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। 

স্পিকার বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে নিজেদের দক্ষ করে গড়ে তুলতে শিক্ষার্থীদের প্রতি আহবান জানান। পরে উপজেলা প্রকল্প বাস্তবায়ণ বিভাগ কর্তৃক বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাছে ঢেউটিন, টিউবওয়েল এবং বিভিন্ন ফলদ ও বনোজ গাছের চারা বিতরণ করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য