অক্টোবরে পঞ্চগড়-রাজশাহী রুটে আন্তঃনগর ট্রেন -রেলপথ মন্ত্রী

মোঃ কামরুল ইসলাম কামু, পঞ্চগড়ঃ 
রেলপথ মন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন এমপি বলেছেন, আগামী ১৫ অক্টোবরের মধ্যে পঞ্চগড়-রাজশাহী রেলপথে একটি আন্তঃনগর ট্রেন চালু করা হবে। বর্তমানে পঞ্চগড়-ঢাকা রুটে তিনটি আন্তঃনগর ট্রেন চালু রয়েছে। 

পঞ্চগড়ের সাথে বিভাগীয় শহর রাজশাহীর রেল যোগাযোগের দাবি দীর্ঘদিনের। তাই আমরা পঞ্চগড়-রাজশাহী রেলপথে একটি ট্রেন চালুর উদ্যোগ নিয়েছি। গতকাল শুক্রবার দুপুরে পঞ্চগড় সরকারি অডিটোরিয়াম হলরুমে জেলা কৃষকলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রেলপথমন্ত্রী। 

এ সময় মন্ত্রী আরও বলেন, চিলাহাটি থেকে ভারতে হলদিবাড়ি রুটে আগামী ১৬ ডিসেম্বর কিংবা আগামী বছরের ২৬ মার্চ রেল যোগাযোগ শুরু হবে। দুই দেশের প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে এই রেল যোগাযোগের উদ্বোধন করবেন। 

কৃষক লীগ পঞ্চগড় জেলা শাখার সভাপতি তাজিরুল ইসলাম তাজুর সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় অন্যান্যের মধ্যে সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্্রাট ,কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, যুগ্ন সাধারণ সম্পাদক বিশ্বনাথ সরকার বিটু, 

জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী প্রমূখ বক্তব্য দেন। বর্ধিত পঞ্চগড় জেলা ও পাঁচটি উপজেলার কৃষকলীগের নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য