রংপুরের গঙ্গাচড়ায় বেতগাড়ী বাজারে কারেন্ট জাল জব্দ আগুনে পুড়িয়ে ধ্বংস

শরিফা বেগম শিউলী রংপুরঃ 

রংপুরের গঙ্গাচড়ায় বেতগাড়ী ইউনিয়নের(বেতগাড়ী বাজারে) প্রায় ৮ হাজার টাকার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ পূর্বক ধ্বংস করেছে উপজেলা প্রশাসন। আজ (৩০ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩ টার দিকে বেতগাড়ী ইউনিয়নের (বেতগাড়ী বাজারে) দুই টি দোকানে ঝটিকা অভিযান চালিয়ে নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করে।

গঙ্গাচড়া উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা দিপা রানী রায় এর নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। এসময় মৎস্য ফিল্ড এসিস্ট্যান্ট নুরুল ইসলাম, ইউনিয়ন মৎস্য চাষ প্রযুক্তি সেবা পর্যায় কর্মী মাজেদুল ইসলাম এবং ১ নং বেতগাড়ী ইউনিয়নের চেয়ারম্যান কামরুজ্জামান প্রামানিক (লিপ্টন) ও গঙ্গাচড়া মডেল থানা অফিসার এ,এস,আই মোঃ সোলাইমান উপস্থিত ছিলেন।

অভিযানে মৌলভী পাড়া গ্রামের মৃত মফেল উদ্দিন এর ছেলে মোঃ দুলাল মিয়া (৪৮) ও দুদু মিয়া (৪০) এই দুইটি দোকান থেকে নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করা হয়।যার আনুমানিক মূল্য প্রায় ৮ হাজার টাকা। পরে জব্দকৃত জালগুলো বেতগাড়ী বাজারে প্রকাশ্যে গ্রাম্য পুলিশের সহায়তায় পুড়িয়ে ধ্বংস করা হয়। স্থানীয় চেয়ারম্যান এর উপস্থিতিতে কারেন্ট জাল বিক্রি করবে না এই মর্মে বিক্রেতারা অঙ্গীকার করলে তাদেরকে সতর্ক করে ছেড়ে দেয়া হয়।

এসময়,গঙ্গাচড়া উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা দিপা রানী রায় বলেন, ‘মৎস্য সম্পদ রক্ষা ও মৎস্য সম্পদ বৃদ্ধিরলক্ষে নিয়মিত অভিযান পরিচালনা করছি। যদি কোন ব্যক্তি কারেন্ট জাল বিক্রি করার চেষ্টা করে তাহলে মৎস্য সুরক্ষা ও সংরক্ষণ আইন অনুসারে দন্ড প্রাপ্ত হবে এবং অবৈধ জাল বিক্রি বন্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য