পঞ্চগড়ে ফেনসিডিল ও গাঁজাসহ মাদক চোরাকারবারি আটক

মো. আবু নাঈম, পঞ্চগড়:
পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ৫০ বোতল ভারতীয় ফেনসিডিল ও এক কেজি গাঁজাসহ সাদ্দাম হোসেন (২৭) নামের এক মাদক চোরা কারবারিকে আটক করেছে ১৮ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শনিবার বিকেলে উপজেলার বাংলাবান্ধা সীমান্তে তাকে আটক করা হয়। এসময় তার সাথে থাকা ৮০ লক্ষ টাকা মূল্যের একটি ট্রাক, একটি স্মার্ট ফোন, এক হাজার ৫০ টাকা এবং ভারতীয় এক হাজার ১০ রুপি জব্দ করা হয়।

সাদ্দাম উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের পাগলীডাংরী এলাকার জয়নাল হোসেনের ছেলে।

বিজিবি জানান, সাদ্দাম পেশায় ট্রাক চালক। গোপন সংবাদের ভিত্তিতে বাংলাবান্ধা ক্যাম্পের হাবিলদার আবু বক্কর সিদ্দিকের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স বিজিবি ডগ স্কোয়াড দ্বারা তল্লাশী অভিযান চালিয়ে তার ট্রাক থেকে মাদকসহ তাকে আটক করে।

বিজিবি আরো জানান, আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষে পঞ্চগড় জেলার সীমান্তবর্তী এলাকাসহ বাংলাবান্ধা আইসিপি দিয়ে যে কোন ধরণের চোরাচালান প্রতিরোধে পঞ্চগড় ব্যাটালিয়ন (১৮ বিজিবি) কর্তৃক নিয়মিত টহল পরিচালনাসহ বিশেষ অপারেশন ও বিজিবি ডগ স্কোয়াড দ্বারা যানবাহন তল্লাশী কার্যক্রম পরিচালনা অব্যাহত রয়েছে। 

বাংলাবান্ধা ক্যাম্পের নায়েক সুবেদার আব্দুর রউফ বিষয়টি নিশ্চিত করে বলেন, সাদ্দামের বিরুদ্ধে তেঁতুলিয়া মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য