শিকারপুর ইউপি চেয়ারম্যানের হাতে করোনা ভাইরাস প্রতিরোধক ওষুধ তুলে দিলেন ডাঃ সাজিয়া আফরিন

মোহাম্মদ হায়দার আলী, বিশেষ প্রতিনিধিঃ
বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে এইচ. কে. আইটি গ্রুপের সৌজন্যে গত ২৬ জুলাই ২০২০ইং হাটহাজারী থানার ১৪ নং শিকারপুর ইউনিয়ন ইউপি সদস্য ফরিদুল ইসলাম আজমের আহ্বানে ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবু বক্কর ছিদ্দিকের হাতে জনস্বচেতনার স্বার্থে করোনা প্রতিরোধী আর্সেনিক এ্র্যালবাস-30 নামের হোমিওপ্যাথিক ওষুধ তুলে দেন হোমিওপ্যাথি ডাক্তার কাজী সাজিয়া আফরিন শাওন। সাথে ছিলেন এইচ. কে. আইটি গ্রুপের সিইও ছুফি এস. এ. মিডু।

ওষুধ হস্তান্তর কালে কার্যালয়ে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উক্ত ইউনিয়ন পরিষদের সদস্যগণ যথাক্রমে হোসনে আরা বেগম, শাহেদা আক্তার রুমি, কোহিনুর আক্তার, নারায়ন চৌধুরী, জুয়েল উদ্দীন বাবুল, জাহাঙ্গীর আলম, মোঃ এসকান্দার, ফরিদুল ইসলাম আজম, নাছির বক্স, মোঃ ইদ্রিস, এম লোকমান হাকিম, মোঃ ওসমান এবং সচিব বাবু সুব্রত নাথ প্রমুখ। 

করোনা প্রতিরোধক বহুল আলোচিত হোমিওপ্যাথিক ওষুধ "হিউম্যান ইমিউনিটি সিষ্টেম বুষ্টআপ তথা রোগ প্রতিরোধ শক্তি বর্ধক আর্সেনিক এ্র্যালবাস-৩০"ওষুধটি গ্রহণ করে চেয়ারম্যান আলহাজ্ব আবু বক্কর বলেন, মহামারীর এ করুন সময়ে প্রত্যেকটি মানবিক মানুষ চেষ্টা করছে অপরকে সহযোগিতা করতে। ডাক্তার সাজিয়া আফরিন শাওন  এবং এইচ. কে. আইটি গ্রুপ বিনামূল্যে এ ওষুধ সরবরাহ করে মানবতার সেবায় এগিয়ে এসেছেন। আমি তাদের সাধুবাদ জানাই।

মহামারী করোনা প্রতিরোধে চট্টগ্রামের সিটি মেয়র আ জ ম নাছির সহ বিভিন্ন প্রশাসনিক দপ্তরে ও সাধারণ মানুষের মাঝে বিগত দিনে এইচ. কে. আইটি গ্রুপের সহযোগিতায়  হোমিওপ্যাথিক ডাক্তার কাজী সাজিয়া আফরিন শাওনের তত্ত্বাবধানে বিনামূল্যে এ ওষুধ বিতরণ কার্যক্রম পরিচালিত হচ্ছে ইতিপূর্বে বেশকিছু এলাকায় বিনামূল্যে এসব ওষুধ বিতরণ করা হয়েছে। ধারাবাহিক ভাবে এ কার্যক্রম চলতে থাকবে বলে জানান এস. এ. মিডু। এছাড়াও অসহায় গরীব পথচারীদের মাঝে ও এই ওষুধটি বিতরণ করে আসছেন ডাঃ সাজিয়া আফরিন শাওন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য