মুজিব শতবর্ষ উপলক্ষে দিনাজপুরের খানসামায় বৃক্ষ রোপন

চৌধুরী নুপুর নাহার তাজ  দিনাজপুরঃ  
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উপলক্ষে খানসামা উপজেলা প্রশাসন ও বন বিভাগের আয়োজনে বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরণ ও রোপনের শুভ উদ্বোধন করেন খানসামা উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল -ইসলাম। 

খানসামা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন।  দিনাজপুরের খানসামায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উপলক্ষে খানসামা উপজেলা প্রশাসন ও বন বিভাগের আয়োজনে বৃক্ষ রোপন ও বিভিন্ন প্রজাতীর গাছের চারা বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৬ জুলাই) বেলা ১২টায় খানসামা কেন্দ্রীয় কবরস্থানে গাছের চারা রোপন করা হয়।  পরিবেশ ও বন মন্ত্রনালয় জাতীয় ভাবে ১কোটি চারা রোপন ও বিতরন করবে। তার অংশ হিসাবে খানসামা উপজেলায় ২০৩২৫ টি চারা রোপন ও বিতরন করবে বন বিভাগ ।  

এবিষয়ে খানসামা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন বলেন বেশী করে গাছ লাগিয়ে পরিবেশের ভারসাম্য রক্ষা করা সমাজের সকলের দায়িত্ব। সবাই একটি করে গাছ লাগাবো এই হোক আজকের অঙ্গীকার।  

বৃক্ষরোপন কর্মসূচীতে আরো অংশগ্রহন করেন উপজেলা আওয়ামী লীগ এর বিভিন্ন পর্যায়ের নেত্রীবৃন্দ ও উপজেলা  প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য