সৈয়দপুরে উপজেলা চেয়ারম্যানসহ আরও তিনজন করোনায় আক্রান্ত

মিজানুর রহমান মিলন, স্টাফ রিপোর্টারঃ
নীলফামারীর সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিনসহ নতুন করে আরো তিনজনের করোনাভাইরাস সংক্রমণ শনাক্ত হয়েছে। 


গতকাল শুক্রবার সন্ধ্যায় দিনাজপুর এম. এ. রহিম মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাব থেকে করোনার নমুনা পরীক্ষার ওই ফলাফল নীলফামারী সিভিল সার্জন দপ্তরে আসে। এ নিয়ে গতকাল শুক্রবার পর্যন্ত সৈয়দপুরে করোনা ভাইরাস সংক্রমণে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৯ জনে।


সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার পর্যন্ত সৈয়দপুর উপজেলা থেকে ৪১২জনের নমুনা সংগ্রহ করা হয়। সংগৃহিত নমুনা পরীক্ষার জন্য দিনাজপুর এম এ রহিম মেডিক্যাল কলেজ ও ঢাকা পিসিআর ল্যাবে পাঠানো হয়। এদের মধ্যে সর্বশেষ আসা ফলাফলে উপজেলায় নতুন করে আরো তিনজনের করোনাভাইরাস পজিটিভ ফলাফল আসে।


এদের মধ্যে সুস্থ হয়েছেন ২৬ জন এবং একজনের মৃত্যু হয়। আর বাকিরা সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ও নীলফামারী আধুনিক সদর হাসপাতালে এবং হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু মো. আলেমুল বাসার আজ শনিবার এ সব তথ্যের সত্যতা নিশ্চিত করেন। 


তথ্য অনুযায়ী সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো.মোখছেদুল মোমিন ছাড়াও সাবেক সংসদ সদস্য ও সৈয়দপুর পৌরসভা মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকারের ছোট ভাই  সৈয়দপুর রাজনৈতিক জেলা যুবদলের সাবেক সভাপতি আলহাজ্ব রশিদুল হক সরকার ও বাঁশবাড়ি এলাকার   অপর একজন। 

এদিকে আজ শনিবার দিনাজপুর এম এ রহিম মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে আসা সৈয়দপুরে আরও একজনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে বলে জানা গেছে। 

সে হিসেবে সৈয়দপুরে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাড়ালো ৪০ জনে। বর্তমানে উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন নিজ বাসায় এবং রশিদুল হক সরকার রংপুরে এবং অন্য দুইজন নিজ বাসায় চিকিৎসাধীন রয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য