গোবিন্দগঞ্জের এসিল্যান্ড নাজির হোসেনকে অভিনন্দন জানালেন ভূমি মন্ত্রণালয়ের সচিব

আশরাফুল ইসলাম গাইবান্ধাঃ
গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে দায়িত্বরত গোবিন্দগঞ্জের এসিল্যান্ড ও এক্সিকিউটিভ ম্যাজিট্রেট নাজির হোসেনের করোনা সংক্রমণ প্রতিরোধে অগ্রণী ভূমিকা রাখায় ভুয়াসী প্রশংসা করেছেন ভূমি মন্ত্রণালয় সচিব মাকসুদুল রহমান পাটোয়ারী। 

করোনা ভাইরাস কোভিড ১৯ এর সংক্রমণ প্রতিরোধে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশনায়,পুলিশ, স্বশস্ত্র-বাহিনী, প্রতিনিধি ও নাগরিকদের সহযোগিতায় অকুতোভয়- সময়ের সম্মুখ যোদ্ধা হিসেবে লড়াই করে যাওয়ায় ভূমি মন্ত্রণালয়ের পক্ষ থেকে অভিনন্দন জানিয়ে সুপারিশ পত্র (ডিও লেটার) পাঠিয়েছেন ভুমি মন্ত্রণালয় সচিব মাকসুদুল রহমান পাটোয়ারী।

গত ১০জুন বৃহস্পতিবার সচিবের স্বাক্ষরিত ডিও লেটারটি গোবিন্দগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি (এসিল্যান্ড) নাজির হোসেন গ্রহণ করেছেন। এ ডিও লেটার গ্রহণ করার পর গোবিন্দগঞ্জ এসিল্যান্ড নাজির হোসেন জানান এ স্বীকৃতি নতুনদের কাজের জন্য অনুপ্রেরণাব্যঞ্জক। 

উল্লেখ্য থাকে য়ে করোনা ভাইরাসের সংক্রমণে যখন সারা বিশ্ব বিপদগামী, ঠিক তখনই গোবিন্দগঞ্জ উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রথম থেকেই কঠোর পদক্ষেপ গ্রহণ করেন গোবিন্দগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজির হোসেন। 


সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ, স্বাস্থ্য বিধি মেনে চলা, জনসচেতনতা সৃষ্টিসহ সরকারি নির্দেশনা বাস্তবায়নে দিন-রাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন তিনি। হোম কোয়ারেন্টাইন এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে পৌরসভাসহ উপজেলার ১৭টি ইউনিয়নে অতন্দ্র প্রহরীর ন্যায় ছুটে চলেছেন তিনি। স্বাস্থ্য বিধি ও প্রশাসনের নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে যাচ্ছেন। 

অভিযানের সময় সার্বক্ষণিক বাজার মনিটরিং করে দ্রব্যমূল্য ক্রয় ক্ষমতার ভিতরের রাখতে কঠোর ভূমিকা পালন করেছেন তিনি।এরি স্বীকৃতি স্বরুপ এসিল্যান্ডকে অভিনন্দন জানিয়ে এ ডিও লেটার(প্রশংসা পত্র)পাঠানো হয়। 

এমন খবর গোবিন্দগঞ্জ ছড়িয়ে পড়লে এসিল্যান্ড নাজির হোসেন অভিনন্দন জানায় গোবিন্দগঞ্জ উপজেলার সর্বস্তরের মানুষ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য