দিনাজপুরের বীরগঞ্জে শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও শিক্ষা বৃত্তি প্রদান

চৌধুরী নুপুর নাহার তাজ স্টাফ রিপোর্টারঃ
২১ জুন ২০২০ রোববার বিকেলে বীরগঞ্জ উপজেলা পরিষদের চত্বরে উপজেলা পরিষদের আয়োজনে ৬৫ জন শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ ও নৃ-তাত্তিক শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান করে । 

প্রদানকালে প্রধান অতিথির বক্তব্যে দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেন, জাতির জনক কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনার কঠিন দূর্যোগেও শিক্ষার্থীদের কথা কোন অবস্থাতেই ভোলেননি। 

শিক্ষার্থীদের জীবন-মান উন্নয়নে তিনি নিরলসভাবে কাজ করে চলেছেন। শিক্ষার্থীদের যার যা প্রয়োজন তা তাদের নিকট পৌছাতে সরকার আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। শিক্ষার্থীদের হেঁটে স্কুলে যাওয়ার কষ্ট লাঘবে সরকার তাদের বাইসাইকেল প্রদান করেছে।

উপজেলা নির্বাহী অফিসার মো. ইয়ামিন হোসেন এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও  উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান রবিন্দ্র নাথ গবিন, 

মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আয়েশা আক্তার বৃষ্টি, উপজেলা প্রকৌশলী আব্দুল মান্নাফ,উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবীদ আবু রেজা মো. আসাদুরজ্জামান, জেলা পরিষদের সদস্য মো. আতাউর রহমান বাবু,

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম ফিরোজ আলম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো: কামরুল হাসান জুয়েল প্রমুখ।

পরে বীরগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে উপজেলা পরিষদ এর আয়োজনে ৫৭ দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন প্রদান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ল্যাপটপ, প্রজেক্টর, ক্রীড়া সামগ্রী, দুস্থ কৃষকদের মাঝে স্প্রে মেশিন বিতরণ করেন এমপি গোপাল।


এর আগে বীরগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে কৃষি সম্প্রাসারণ অধিদপ্তর এর আয়োজনে ৩৫২ জন কৃষক মাঝে বিনামূল্য সবজি বীজ ও সার এবং ১৯শ ৩৫ টাকা করেন প্রদান ও উপজেলা প্রশাসন ও পাট অধিদপ্তর এর আয়োজনে পাট চাষিদের মাঝে রাসায়নিক সার বিতরণ করেন এমপি গোপাল।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ