জমিজমা সংক্রান্ত জেড়ে প্রতিপক্ষের গুরুতর আহত

আশরাফুল ইসলাম গাইবান্ধাঃ 
গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের নয়আনা নওদা গ্রামে জমিজমা সংক্রান্ত জেড়ে প্রতিপক্ষের পরিকল্পিতভাবে হামলা চালিয়ে অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্ট শাহ আলম মন্ডলসহ তার স্ত্রী সন্তানকে মারধর করে গুরুত্বর আহত করেছে। 

ঘটনাটি ঘটেছে গত ২৭ জুন শনিবার বিকালে। এতে শাহ আলম মন্ডল ও তার স্ত্রী আঙ্গুরী বেগম, ছেলে সোহেল রানা সুমন গুরুতর আহত হয়ে বর্তমানে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। 

এঘটনায় শাহ আলম মন্ডল বাদি হয়ে ৬ জনকে আসামী করে পলাশবাড়ী থানায় এজাহার দায়ের করেছেন। আহত অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্ট শাহ আলম মন্ডল জানান,হামলাকারীরা পরিকল্পিতভাবে ঘটনার দিন সকালে মোবাইল করে উক্ত জমির কাগজপত্রাদি নিয়ে আসতে বলে। 

তখন আমি ঐদিন বিকালে তাদের নিকট গিয়ে আমার জমির দলিল দেখালে এসময় সেখানে তর্কবির্তকের শুরু হয় এক পর্যায়ে আসামীরা আমার জমি দিতে অস্বীকার করে আমাকে দেখে নেওয়ার হুমকি দেয় । 

এবং ১ নং আসামী  বাদশার হুকুমে অপর আসামীদের হাতে থাকা দা হাচুয়া, লাঠি সোটা দিয়ে আমাদের হত্যার উদ্দেশ্যে এলোপাথারী মারধর করলে আমার স্ত্রী সন্তান এগিয়ে আসলে তারা আমার ছেলের অন্ডকোষ চেপে ধরে হত্যার চেষ্টা করে । 

এসময় আমার স্ত্রী আগিয়া আসিলে তাকেও তারা বেধরক মারধর করে। এঘটনায় আমি বাদী হয়ে ৬ জনের নামে থানায় এজাহার দায়ের করেছি । এ এজাহার মুলে তদন্ত সাপেক্ষে হামলা ও নির্যাতনকারীদের শাস্তি দাবী করেছেন। 

এঘটনায় তিনি ন্যায় বিচার পেতে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আকুল আবেদন জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য