প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নয়ন অব্যাহত হলে, প্রকৃত অর্থে বঙ্গবন্ধু'র স্বপ্নের সোনার বাংলা হবে - এমপি গোপাল

মোঃ নাজমুল হোসেন, দিনাজপুরঃ
বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবাষির্কী উপলক্ষে ২৩ জুন মঙ্গলবার দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি হিসেবে দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বক্তব্যে বলেছেন, ১৯৪৯ সালের ২৩ জুন প্রতিষ্ঠালগ্ন থেকে সুদীর্ঘ পথ পরিক্রমায় বাংলাদেশ আওয়ামী লীগ বাঙালি জাতির ভাষা আন্দোলন, 

স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধসহ সকল গণতান্ত্রিক এবং সাধারণ মানুষের ভাত ও ভোটের অধিকার আদায়ের আন্দোলনে নেতৃত্বদানের সুমহান গৌরব অর্জন করেছে। মানুষের অধিকার আদায়ের এই সংগঠনটি জন্মলগ্ন থেকে কাজ করছে। 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে সংগঠনটি আজীবন মানুষের কল্যাণে কাজ করেছে। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে চলমান উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে। তাহলে প্রকৃত অর্থে বঙ্গবন্ধু'র স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা হবে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. নুর ইসলাম নুর, বীরগঞ্জ থানার ওসি আব্দুল  মতিন প্রধান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সবুজ বাংলা নিউজ এর উপদেষ্টা মো. শামিম ফিরোজ আলম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম সরকার, 

উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া  বিষয়ক  সম্পাদক ও সবুজ বাংলা নিউজ এর সম্পাদক মন্ডলীর সভাপতি মো. ইয়াসিন আলী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার বৃষ্টিসহ অন্যান্য নেতৃবৃন্দ প্রমুখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য