করোনা মোকাবেলায় লালপুরে থানা পুলিশকে পিপিই প্রদান

লালপুর ( নাটোর) প্রতিনিধি।।
লালপুরে বেসরকারি  উন্নয়ন সংস্থা হাফিজ - নাজনীন ফাউন্ডেশন  লালপুর থানা পুলিশকে পিপিএ  প্রদান করে।
১৬ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে নাটোরের লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সেলিম রেজার হাতে পার্সোনাল প্রটেক্ট ইকুইপমেন্ট (পিপিই) তুলে দেন আওয়ামীগলীগ ও নেতা হাফিজ - নাজনীন ফাউন্ডেশনের ‌সহ-সভাপতি আলহাজ্ব আনিসুর রহমান।
করোনা মোকাবেলায় ডাক্তার, পুলিশ ও অসহায় মানুষের পাশে থেকে
করোনা ভাইরাস মোকাবেলায় নাটোরের লালপুর ও বাগাতিপাড়া উপজেলায় স্বল্প অসহায় মানুষ, ডাক্তার, পুলিশ ও জনপ্রতিনিধিদের পাশে দাড়িয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী, আওয়ামীগলীগ নেতা ও হাফিজ - নাজনীন ফাউন্ডেশনের ‌সহ-সভাপতি আলহাজ্ব আনিসুর রহমান। তিনি   আট শতাধিক এতিম,বিধবা ও স্বল্প আয়ের কর্মহারা   হতদরিদ্র,   নারী- পুরুষের মাঝে খাদ্য সামগ্রী এবং ডাক্তার, পুলিশ , কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য কর্মী  ও ইউপি চেয়ারম্যানদের মাঝে শতাধিক পার্সোনাল প্রটেক্ট ইকুইপমেন্ট (পিপিই), সর্বসাধারনের মাঝে ৩ হাজার  মাক্স বিতরণ করা করেন।
আলহাজ্ব আনিসুর রহমান জানান, করোনা ভাইরাস মোকাবেলায় ১৬ এপ্রিল পর্যন্ত লালপুর ও বাগাতিপাড়া উপজেলায় সাড়ে ৮ শতাধিক স্বল্প আয়ের কর্মহারা মানুষ ও হতদরিদ্র নারী পুরুষের মাঝে খাদ্য সামগ্রী (চাল,ডাল, আলু, সাবান), সর্বসাধারনের মাঝে ৩ হাজার  মাক্স, লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২০ টি, লালপুর-বাগাতিপাড়া থানা পুলিশ,‍ কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য কর্মী ও ইউপি চেয়ারম্যানদের মাঝে শতাধিক পার্সোনার প্রটেক্ট ইকুইপমেন্ট (পিপিই) প্রদান করা হয়।
তিনি আরো জানান, করোনা মোকাবেলায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী সহ বিভিন্ন উপকরণ বিতরণ অব্যাহত থাকবে।
এসময় নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) মোহাম্মদ হারুন অর রশিদ, আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য