কক্সবাজারে ইয়াবা সেবনে বাঁধা দেয়ায় পায়ের রগ কেটে দিল বাপ-ছেলে

নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালীতে বানিয়া পড়ায় ইয়াবা সেবনে বাঁধা দেয়ায় এক রাজ মিস্ত্রির পায়ের রগ কেটে দিয়েছে বাপ ছেলে। ২৫ এপ্রিল সন্ধ্যায় ৬ টায় এই ঘটনা ঘটে।

আহতের পরিবার সূত্রে জানাযায়,  একই এলাকার  নাজির হোসেন নাগুর ছেলেরা প্রায় সময় এলাকায় ইয়াবা সেবন করে নানা আপরাধ ঘটিয়ে চলছে বেশ কয়েক মাস ধরে। কেউ বাঁধা প্রদান করলে উল্টো মারধর করতে তেড়ে আসে তারা। স্থানীয় আলীর আহাম্মদের ছেলে রাজ মিস্ত্রি হাবিব উল্লাহ  তাদেরকে ইয়াবা সেবনে বাঁধা দিলে ক্ষিপ্ত হয়ে ওঠে তার উপর। গতকাল শনিবার  সন্ধ্যায় হাবিব উল্লাহ কে ডেকে এনে ভারুয়াখালী বাজারের পাশে দায়ের কোপে হাবিব উল্লাহ,র পায়ে রগ কেটে দেন ইয়াবা সেবনকারীরা। ঐ সময় ঘটনায় জড়িত ছিল, নাজির হোসেন ও তার ছেলে সাগর উল্লাহ, সরওয়ার কামাল প্রকাশ পাটায়া আরেক ভাই রিয়াজ উদ্দিন পলমান। ঘটনার পর থেকে তারা বাড়ি থেকে পালিয়ে গেছে বলে খবর পাওয়া গেছে।

এদিকে আহত হাবিব উল্লাহ কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে। এ  ঘটনায় জেলা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন তারা।  স্থানীয় চেয়ারম্যান বিষয় টি আপোষ করে দেয়ার কথা বলে উল্টো আহত পরিবারের বিপক্ষে অবস্থান করছেন এমন অভিযোগ আহতের পরিবারের।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য