গুরুদাসপুর থানা পুলিশ করোনা ভাইরাস সচেতনতা কাজ করছে ।

জালাল উদ্দিন গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে গুরুদাসপুর উপজেলার জনসাধারণের সুরক্ষা নিশ্চিত করতে মাঠে কাজ করছে গুরুদাসপুর থানা পুলিশ। শুরু থেকেই করোনা প্রতিরোধে গুরুদাসপুর থানা পুলিশের সচেতনতা মূলক প্রচার-প্রচারণা অব্যাহত রয়েছে।
জানা যায়, উপজেলা প্রশাসনের পাশাপাশি গুরুদাসপুর থানার ওসি মো. মোজাহারুল ইসলামের নেতৃত্বে উপজেলার ৬টি ইউনিয়ন একটি পৌরসভায় করোনা প্রতিরোধে সচেতনা বৃদ্ধির লক্ষ্যে মাইকিং লিফলেট বিতরণ করা হচ্ছে। অসহায়-দুস্থ পরিবারের মাঝে সুরক্ষা মাস্ক খাদ্যসামগ্রীও বিতরণ করছেন তারা। ছাড়া পরিস্থিতিতে সরকারি নির্দেশনা মানা হচ্ছে কিনা, এনিয়ে বিভিন্ন হাট-বাজার গ্রামগঞ্জে পুলিশের টহল অব্যাহত আছে।
ব্যাপারে জানতে চাইলে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাহারুল ইসলাম বলেন, ‘করোনা প্রতিরোধে সচেতনতার বিকল্প নেই। জেলা পুলিশ সুপার মহোদয়ের দিকনির্দেশনায় করোনা থেকে গুরুদাসপুরবাসীকে সুরক্ষা করতে সচেতনতা মূলক প্রচার-প্রচারণার কাজ করে যাচ্ছি। আমাদের প্রত্যেক পুলিশ সদস্য আন্তরিকতার সঙ্গে কাজটি করে যাচ্ছেন। কাজে উপজেলা নির্বাহী কর্মকর্তাও সর্বদা আমাদের সহযোগীতা করছেন। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় আমরা কাজে সফল হবো বলে আশা করছি।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য