নাটোরে করোনা মোকাবেলায় প্রশাসনের নজরদারী \ সচেতনতা বাড়াতে পুলিশের লিফলেট বিতরণ

নাটোর প্রতিনিধি
নাটোরে করোনা সর্তকতায় বিশেষ নজরদারি করছে জেলা প্রশাসন। এছাড়াও সচেতনতা বাড়াতে জেলা পুলিশের উদ্যেগে লিফলেট বিতরণ করা হয়েছে। আজ শনিবার দুপুরে এসব কার্যক্রম পরিচালনা করা হয়।
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (মি) আবু হাসান জানান, নাটোরে কেউ করোনা আক্রান্ত না হলেও বিদেশ থেকে আসা ৫৯ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। বিশেষ সতর্কতার অংশ হিসাবে সবাই কোয়ারেন্টাইনে ঠিকঠাক আছে কিনা তা নজরদারি করা হচ্ছে। তারই অংশ হিসেবে শহরের কানাইখালী তেবাড়িয়া এলাকায় গিয়ে যারা বিদেশ থেকে বাড়িতে এসেছে তারা হোম কোয়ারেন্টাইনে ঠিকমত থাকছে কিনা তা দেখা হয়েছে। এসময় তাদের পরিবার এলাকার মানুষদের সচেতন করতে তাদের কাছে সতর্কবার্তা পৌঁছে দেওয়া হয়েছে। প্রতিনিয়ত জেলা প্রশাসনের পক্ষ থেকে হোম কোয়ারেন্টাইনে থাকা সবার প্রতি নজরদারি বাড়ানো হয়েছে।
অপরদিকে সচেতনতা বাড়াতে পুলিশ সুপার লিটন কুমার সাহা সহ পুলিশ কর্মকর্তাবৃন্দ শহরের নীচাবাজার এলাকায় লিফলেট বিতরণ করেছে।
এদিকে সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান জানান,নাটোরের বড়াইগ্রামে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে এমন সন্দেহ দেখা দিয়েছে এক গার্মেন্টস কর্মীর মধ্যে। তাকে রোগতত্ত¡, রোগ নিয়ন্ত্রণ গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) এর মাধ্যমে আইসোলেশন সেন্টারে রাখতে শনিবার বিশেষ ব্যবস্থায় বড়াইগ্রামের নিজ বাড়ি থেকে ঢাকায় নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য