কক্সবাজারের নারী উদ্যোক্তা সিয়াম পেলেন Best Leadership Award (ভিডিও)

মোঃ মনছুর আলম (এম আলম):
নারী উদ্যোক্তাদের নিয়ে এগিয়ে যাওয়ায় কক্সবাজারস্থ ই-কমার্স সংগঠন 'Diva Organisation' এর সভাপতি নারী উদ্যোক্তা নওশাভা মুক্তা সিয়াম পেলেন 'Best Leadership Award'. We (Women and E-commerce Forum) সংগঠনের আয়োজনে 'We Tara Entrepreneur Award 2020' অনুষ্ঠানে সারাদেশ থেকে সেরা নারী উদ্যোক্তাদের বাচাই করে ১৬ ক্যাটাগরিতে ৩০ জনকে এ্যাওয়ার্ড প্রদান করা হয়। তারমধ্যে 'Best Leadership Award' এ ভূষিত হন সিয়াম। এতে সারা দেশ থেকে ২৬ হাজার নারী উদ্যোক্তা আবেদন করেছিলেন।  

৮ ফেব্রুয়ারী শনিবার রাজধানীর আইসিটি টাওয়ারের কনফারেন্স হলে We এর সভাপতি নাসিমা আক্তার নিসা এর সভাপতিত্বে 'We Tara Entrepreneur Award 2020' শীর্ষক আয়োজিত অনুষ্ঠানে ৩০ নারী উদ্যোক্তাদের হাতে পুরষ্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাবেক এমপি এ্যাড নুর জাহান বেগম মুক্তা, ই-কমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ এর সভাপতি রাজিব আহমেদ সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। তবে অনুষ্ঠানে নওশাভা মুক্তা সিয়াম অনুপস্থিত থাকায় তার পক্ষে পুরষ্কার গ্রহণ করেন পরিকল্পনা মন্ত্রণালয়ের সচিব নাজিম উদ্দিন ফরহাদ। 



ইতিপূর্বে ডিভা'র উদ্যোগে  কক্সবাজারের নারী উদ্যোক্তাদের নিয়ে লাবনী পয়েন্টস্থ উর্মি বিজিবি ক্যাফ প্রাঙ্গণে ই-কমার্স হস্ত ও কুঠির শিল্প মেলার আয়োজন করা হয়েছে। আগামী ১৩, ১৪ ও ১৫ ফেব্রুয়ারী ৩ দিন ব্যাপী কক্সবাজার শহীদ দৌলত মাঠে (পাবলিক লাইব্রেরি মাঠ) ডিভা'র উদ্যোগে ভালবাসার বসন্তের পিঠাপুলির উৎসবের আয়োজন করা হবে। সেখানে কক্সবাজার শহর সহ বিভিন্ন স্থান থেকে নারী উদ্যোক্তারা অংশ নিবেন। সকলকে এই উৎসবে উপস্থিত হয়ে হরেকরকম পিঠাপুলির স্বাদ গ্রহণের জন্য আমন্ত্রণ জানান ডিভা'র সভাপতি নওশাভা মুক্তা সিয়াম।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ