কক্সবাজারে বর্ণাঢ্য আয়োজনে যাত্রা শুরু হল 'ফ্যাশন জোন'

প্রেস বিজ্ঞপ্তিঃ
অভিজাত ও নানা শ্রেণীর পেশার মানুষের বিশ্বস্থ প্রতিষ্ঠান হিসাবে পথচলা শুরু করেছে 'ফ্যাশন জোন'। গত ২১ নভেম্বর বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে শুরু হয় কক্সবাজার শহরের কোরাল রীফ প্লাজার ২য় তলায় 'ফ্যাশন জোন' এর যাত্রা। এসময় ফিতা কেটে 'ফ্যাশন জোন' উদ্ভোদন করেন সময়ের জনপ্রিয় অভিনেত্রী ইভানা, নারী উদ্যোক্তা নয়ন সেলিনা, পরিকল্পিত কক্সবাজার আন্দোলনের সমন্বয়ক আব্দুল আলীম নোবেল, জনতার কন্ঠের প্রধান সম্পাদক রেজাউল করিম, ব্যবসায়ী শিমুল জাহান লেলি, ব্যবসায়ী হান্নান ও ডিভা অরগাইনেজশনের সভাপতি নওশাবা সিয়াম সহ বিভিন্ন নেত্রীবৃন্দ প্রমূখ।

এই 'ফ্যাশন জোন' এর সত্বাধিকারী সাজরিনা রেজা নিছা ও তাসনিম সিদ্দিক বলেন, ব্যবসার ক্ষেত্রে সবচেয়ে বড় চ্যালেঞ্জ বা বিষয় হচ্ছে ক্রেতার বিশ্বস্ততা অর্জন করা, যা অনেকটাই কঠিন। তবে একবার বিশ্বস্ততা অর্জন করলে পরবর্তীতে সমস্যা হয় না। আমরাও সুনামের সাথে চেষ্টা করব ভাল সেবা দিয়ে ক্রেতাদেরকে সবসময় সন্তুষ্ট রাখার।

তারা আরো বলেন, প্রযুক্তির এই যুগে জীবন-জীবিকার জন্য নারীদের এখন অন্যের ওপর নির্ভরশীল হওয়ার কারণ নেই। দৃঢ় ইচ্ছাশক্তি, ধৈর্য, সঠিক পরিকল্পনা আর মেধা থাকলে এখন নারীরা ঘরে বসেই অনলাইন ব্যবসা-বাণিজ্যের মাধ্যমে সহজেই সুপ্রতিষ্ঠিত হতে পারেন। এমনকি হতে পারেন সফল একজন উদ্যোক্তাও। দেশের অসংখ্য নারী এখন অনলাইন ব্যবসার সঙ্গে সম্পৃক্ত হয়ে সফলতা লাভ করছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য