মহান স্বাধীনতা দিবসে চসাসের আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম সাংবাদিক সংস্থা (চসাস) এর উদ্যোগে ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মঙ্গলবার চসাস'র কার্যালয়ে বিকাল ৩ টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঐতিহাসিক নেতৃত্ব এবং মুক্তিযোদ্ধার বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন দৈনিক জীবন্ত কাগজের সম্পাদক মনোয়ার আজিজ চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘বাংলাদেশের সঠিক ইতিহাস নতুন প্রজন্মকে জানানোর দায়িত্ব আমাদের। কিছু সময় কথা বলে ইতিহাস বলে ফেলা যায়, কিন্তু এটি আমাদের উপলব্ধি করতে হবে। বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। তার মধ্যে ছিলো ইউনিক লিডারশিপ। 

চসাসের সভাপতি সৈয়দ দিদার আশরাফীর সভাপতিত্বে ও সহ-সাংগঠনিক সম্পাদক পলাশ কান্তি নাথের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন সংগঠনটির সাধারণ সম্পাদক ওসমান এহতেসাম। বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু একাডেমীর সহ-সভাপতি প্রণবরাজ বড়ুয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক গাজী গোফরান, অনুষ্ঠান সম্পাদক ঈসা মোহাম্মদ, মাসুম বিল্লাহ, মোঃ রাজু, সৈয়দ নুর রাসেলসহ প্রমূখ।

আলোচনা শেষে মহান স্বাধীনতা যুদ্ধে আত্মত্যাগকারী সব শহীদ, দুই লাখ মা বোন, বীর মুক্তিযোদ্ধা এবং ৭৫ এর ১৫ আগস্ট ইতিহাসের জঘন্যতম হত্যাকাণ্ডের শিকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদদের জন্য দোয়া করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ