কক্সবাজারে সড়ক পরিবহন শ্রমিক লীগ সভাপতি বাবুল ও সাধারণ সম্পাদক জোবাইর



প্রেস বিজ্ঞপ্তিঃ

কক্সবাজার জেলা সড়ক পরিবহন শ্রমিক লীগ সভাপতি বাবুল ছিদ্দিকি ও শেখ মোহাম্মদ জোবাইর সাধারণ সম্পাদক  সহ  ৩২ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় কমিটি। 

বৃহস্পতিবারে  ১ সেপ্টেম্বর কেন্দ্রীয় কমিটির সভাপতি মোহাম্মদ হানিফ খোকন ও  সাধারণ সম্পাদক মো ইনসুর আলীর স্বাক্ষরিত  কেন্দ্রীয় কমিটির প্যাডে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ ৩২ সদস্য বিশিষ্ট কক্সবাজার জেলা কমিটি ঘোষণা করা হয়েছে। 

জাতীয় শ্রমিক লীগের অন্তর্ভুক্ত বাংলাদেশ শ্রমিক লীগ পরিবহন শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটি এই কমিটিকে  স্থানীয় আওয়ামী লীগ শ্রমিক লীগ সহ জাতীয় শ্রমিক লীগের সকল সংগঠনের অংশগ্রহণের জন্য অনুরোধ করেন। 

মুক্তিযুদ্ধের স্বপক্ষে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ কক্সবাজার জেলা কমিটি অনুমোদন দেওয়ায় (শুক্রবার ২ সেপ্টেম্বর) বিকালে কক্সবাজার কেন্দ্রীয় বাস টার্মিনাল লিংক রোড, বাংলা বাজারসহ শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক মিছিল সহকারে প্রদক্ষিণ করেন।

ওই সময় নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক কে স্থানীয় নেতাকর্মীরা তাদেরকে ফুলেল শুভেচ্ছা জানান। এছাড়া কমিটির সহ-সভাপতি, সাংগঠনিক সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। 


নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত বক্তব্যে জানান, শ্রমিকের অধিকার আদায়ে তারা নিরলস কাজ করে যাবে এবং তাদের সুখে দুখে সব সময় পাশে থাকবেন এমনটি জানিয়েছেন। কেন্দ্রীয় কমিটির নির্দশ রয়েছে, বাংলাদেশ আওয়ামীলীগসহ জাতীয় শ্রমিকলীগের সকল কর্মসুচিতে সড়ক পরিবহন শ্রমিক লীগ সহযোগিতা করবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ