কক্সবাজার শহরের সাংবাদিক ওমর ফারুক সোহাগ'র বাসায় চুরি ও লুটপাট


নিজস্ব প্রতিবেদক:কক্সবাজার শহরেরর গাড়ির মাঠ এলাকায় একটি বাসায় পরিবারের লোকজনের অনুপস্থিতিতে চুরির লুটপাটের ঘটনা ঘটেছে। গতকাল রাত ৩টায় এই ঘটনা ঘটেছে বলে জানান ভোক্তভোগী পরিবারের সদস্যরা।

জানা যায় গতকাল রাতে পরিবারের সদস্যরা তাদের নানার বাড়িতে বেড়াতে যায়। সে সুযোগে দুর্বৃত্তরা এইলুটপাট চালায়।এই বিষয়ে ভোক্তভোগী সাংবাদিক ওমর ফারুক সোহাগের কাছ থেকে জানতে চাইলে তিনি বলেন গতকাল পরিবারের সবাই নানার বাড়িতে বেড়াতে যাই সে সুযোগে ওৎপেতে থাকা দুর্বৃত্তরা লুটপাট চালিয়েছে বলে জানান। এছাড়া থানায় এজাহার করার প্রেক্ষিতে সদর থানার এসআই আতিকের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

এছাড়া ভোক্তভোগী আরও জানান দুর্বৃত্তরা দুইলাখ আশি হাজার টাকার মূ্ল্যের ৪ ভরি স্বর্ণ,নগদ ৪০ হাজার টাকা,ডিএসলআর ক্যামরাসহ মূল্যবান জিনিসপত্র চুরি করে লুটপাট করে নিয়ে যায়। ঘটনার পর থেকে একেবারে নিঃস্ব হয়ে পড়েছে সাংবাদিক ওমর ফারুক সোহাগ। তাই তিনি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে দ্রুত দোষীদের খুঁজে আইনের আওতায় আনার জোর দাবী জানান।

সম্প্রতি গেল কয়েকদিন আগেও কক্সবাজার ঝাউতলা গাড়ির মাঠ সংলগ্ন বিভিন্ন অলিগলিতে প্রায় বাসায়  লুটপাট করেই চলেছে একদল  কিশোর গ্যাং। দিন দিন বেড়েই চলেছে এদের রাজত্ব। তাই স্থানীয়রা প্রশাসনের সুদৃষ্টি কামনা করে এলাকায় এমন কিশোর গ্যাংদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জোর দাবি জানান।

এই বিষয়ে, কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ শেখ মনিরুল গিয়াস জানান, বিষয় টি দেখছি, তদন্তপূর্বক প্রয়োজনে মামলা নেয়া হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ