কক্সবাজার জেলা দেশের জনপ্রিয় স্যাটেলাইট দীপ্ত টেলিভিশনের ৬ ষ্ট বর্ষপূর্তি উৎযাপিত


সংবাদ বিজ্ঞপ্তি:
কক্সবাজারে দেশের জনপ্রিয় স্যাটেলাইট দীপ্ত টেলিভিশনের ৬ ষ্ট বর্ষপূর্তি উৎযাপিত হয়েছে। সকাল ১১ টায় কেক কাটার মধ্য দিয়ে দিয়ে আলোচনা সভা  শুরু হয়।  দীপ্ত টিভি' র জেলা প্রতিনিধি হারুনর রশিদের সভাপতিত্বে ও আর টিভি,র জেলা প্রতিনিধি সাইফুর রহিম শাহিনের সঞ্চালনায় অনুষ্টিত সভায় প্রধান অতিথি ছিলেন, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লেঃকঃ (অবঃ) ফোরকান আহমেদ। বিশেষ অতিথি  ছিলেন, জেলা প্রশাসনের অতিঃ জেলা প্রশাসক( রাজস্ব) আমিন আল পারভেজ, সদর উপজেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তা মিল্টন রায়, জেলার পুলিশের গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল আলম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নারী নেত্রী নাজনীন সরওয়ার কাবেরী ও হোটেল- মোটেল মালিক সমিতির সাধারণ সম্পাদক মুকিম খাঁনসহ প্রমূখ।

সভায় বক্তারা দীপ্ত টিভি'র মানসম্মত অনুষ্টান ও বস্তুনিষ্ট সংবাদ প্রকাশকে স্বাগত জানান। দীপ্ত টিভি দেশের একটি জনপ্রিয় চ্যানেল।  সুস্থ্য ধারার বিনোদন ও বস্তুনিষ্ট সংবাদ দিয়ে সাধারণ মানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছে দীপ্ত টিভি। দীপ্ত টিভি'র অগ্রযাত্রা দেশ ও জাতিকে পথ দেখবে। তারা দীপ্ত টিভি'র মালিক, সাংবাদিক ও কলাকৌশলীদের শুভেচ্ছা জানান।

সভায় উপস্থিত ছিলেন, কক্সবাজার জার্নালিষ্ট এসেসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ সেলিম, দৈনিক মেহেদী পত্রিকার সম্পাদক ইকবাল বাহারসহ সিনিয়র সাংবাদিক ও বিভিন্ন পেশাজীবিরা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ